32 C
Kolkata
Friday, May 3, 2024

এসেই খেলা শুরু করলেন মুকুল, একাধিক বিজেপি বিধায়কদের ফিরে আসার অনুরোধ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সূত্রের খবর, মুকুল রায় তৃণমূলে যোগ দেওয়ার পরেই বিজেপির বেশ কয়েকজন বিধায়ককে এবং সাংসদকে ফোন করেছেন। তাদেরকে বিজেপি ছেড়ে তৃণমূলে আসার আহ্বান দিয়েছেন মুকুল রায়। সূত্রের খবর, গতকাল রাতেই উত্তরবঙ্গের একজন সাংসদ এবং কয়েকজন বিজেপি বিধায়ক কে ফোন করেছেন মুকুল রায়।

কোচবিহারের, জলপাইগুড়ি, দক্ষিণ দিনাজপুরে, নদীয়া, উত্তর ২৪ পরগনা, হুগলি এবং পুরুলিয়া জেলায়। যাদের কাছে ফোন গেছে তারা কিন্তু সকলে বিজেপির কাছে গিয়ে নালিশ জানিয়েছেন তেমনটা কিন্তু নয়।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শুভশ্রী'র বাবা স্কুলের মধ্যেই নিগ্রহের শিকার

জলপাইগুড়ি জেলায় যে বিধায়ক এর কাছে মুকুল রায়ের ফোন গিয়েছে, তিনি দলকে এই বিষয়ে সম্পূর্ণটা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, মুকুল রায় থেকে ফোন করে দল ছেড়ে তৃণমূলে আসার আহ্বান জানিয়েছেন। তিনি আশঙ্কা প্রকাশ করেছেন আরো অনেকের কাছেই এই ধরনের ফোন হয়তো গেছে। বিজেপি অভিযোগ জানিয়েছে, বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার সঙ্গে সঙ্গে মুকুল রায় আবারো তার পুরনো দল ভাঙার খেলা শুরু করেছেন। এই ভাবে তিনি বিরোধী দল বিজেপিকে আরও বড় ধাক্কা দিতে চাইছেন বলে অভিযোগ বিজেপির রাজ্য নেতৃত্বের। তবে বিজেপির কাছে আপাতত চারজন বিধায়কের ফোন এসে গেছে যে মুকুল রায় তাদেরকে ফোন করেছেন।

আরও পড়ুন -  Jeet: জিতের রোমান্টিক ভিডিও ভাইরাল, দেখুন

বিজেপি নেতৃত্বের কাছে মুকুল রায়ের এই নতুন স্ট্র্যাটেজি নতুন চ্যালেঞ্জ হয়ে সামনে এসেছে। তারা মনে করছেন মুকুল রায় এইভাবে বিজেপি নেতৃত্বকে বাংলা থেকে একেবারে খতম করে দিতে চাইছেন। তবে আপাতত পুরুলিয়া, হুগলি এবং জলপাইগুড়ি জেলার যে চারজন বিধায়ক নেতৃত্বকে ফোন করে জানিয়েছেন তাদের নিয়ে বঙ্গ বিজেপির তেমন একটা মাথা ব্যথা নেই। কিন্তু তাদের চিন্তা হলো মূলত বাকি ৭ জনকে নিয়ে। বাকি আর কাদের দলে আসার জন্য অনুরোধ করেন সেই জন্য অপেক্ষা করতে হবে। ভোটের আগে যেমন হয়েছিল, তেমনি ভোটের পরে আবার শুরু হলো।

আরও পড়ুন -  খুনের মামলা দায়ের হলো, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img