38 C
Kolkata
Friday, May 17, 2024

Jeet: জিতের রোমান্টিক ভিডিও ভাইরাল, দেখুন

Must Read

জিৎ কে,  বড়পর্দায় এক ঝলক দেখার আশায় থাকেন অসংখ্য মানুষ। ব্যস্ততার মাঝে নিজের পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন। এই ঝলক থেকেই পাওয়া যায় তার সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে স্ত্রী মোহনার সাথে একেবারে রোমান্টিক মুডে ধরা দিয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ।

২০১১’র ফেব্রুয়ারি মাসে পরিবারের পছন্দ করা মেয়েকেই বিয়ে করেছিলেন। সেই থেকেই একসাথে ঘর করছেন তারা। তাদের একটি কন্যাসন্তান রয়েছে, নাম নভ্যা। নিজের স্ত্রী ও মেয়েকে নিয়ে এক বিয়ের অনুষ্ঠানে যেতে দেখা গিয়েছে অভিনেতাকে। একেবারে রাজকীয় সাজে সেজেছিলেন তারা। সেখানে অভিনেতাকে একটি কালো কোট-প্যান্টে দেখা গিয়েছে। তার স্ত্রী একটি গোলাপি রঙের গাউন ও মেয়ে সাদা রঙের পোশাকে সেজেছিল।

আরও পড়ুন -  ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে ‘সৌমিত্রের’ অভিযান, পরমব্রত চ্যাটার্জি কি জানালেন ?

সম্প্রতি অভিনেতা একটি রোমান্টিক রিল ভিডিও শেয়ার করেছেন।  যেখানে নিজের স্ত্রী মোহনার সাথে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে। ছবি তোলার সময়ই এই ভিডিওটি ক্যামেরাবন্দি করা হয়েছে। আর সেই ভিডিওটি অভিনেতা নিজের ইনস্টাগ্রামের পাতায় অরিজিৎ সিংয়ের জনপ্রিয় রোমান্টিক গান ‘রাবতা’র সহযোগে শেয়ার করেছেন। ভিডিওতে অভিনেতাকে নীল রঙের শেরওয়ানি ও তার স্ত্রী মোহনাকে চকচকে সিলভার রঙের শাড়ি ও কালো ফুলস্লিভ হাইনেক ব্লাউজে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। পছন্দও করেছেন অসংখ্য মানুষ। অভিনেতা সময়-সুযোগ পেলেই তার স্ত্রী ও মেয়ের সাথে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। পরিবারের সাথে কাটানো বিশেষ মুহূর্তগুলো ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

আরও পড়ুন -  New Railway Lines: মোদি সরকারের, নতুন রেললাইনের পরিকল্পনা, ১ লাখ কিলোমিটার

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img