32 C
Kolkata
Tuesday, May 7, 2024

পাওনা টাকা চাইতে গিয়ে এক তৃণমূল কংগ্রেস কর্মী কে ঘুসি, অভিযোগ কংগ্রেস কর্মীর বিরুদ্ধে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ  পাওনা টাকা চাইতে গিয়ে এক তৃণমূল কংগ্রেস কর্মী কে ঘুসি মেরে বাম চোখ ফাটিয়ে দেওয়ার অভিযোগ কংগ্রেস কর্মীর বিরুদ্ধে অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বামন গোলা থানার কলোনি গঙ্গাপ্রসাদ এলাকায়। আক্রান্ত ওই টিএমসি কর্মীর নাম কৃষ্ণ পাইক, তার বাড়ি ওই এলাকায়। আক্রান্ত অবস্থায় বর্তমানে সে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত কংগ্রেস কর্মীর নাম কনা দাস। তার বাড়ি ও ওই এলাকায়। ঘটনার পর থেকে তদন্ত শুরু করেছে বামন গোলা থানার পুলিশ। আক্রান্ত টিএমসি কর্মীর ছেলে ভিষণ কুমার পাইক জানান, তার বাবা এলাকার কংগ্রেস কর্মী কণা দাস এর কাছে ২০০০ টাকা পেত।

আরও পড়ুন -  Alto 800, ৬৫ হাজার টাকায়, দেরি করলে অফার হাতছাড়া

তার বাবা কাঁচামালের ব্যবসা করত। ব্যবসা সংক্রান্ত বিষয়ে তার বাবার কাছ থেকে অভিযুক্ত কণা দাস ২০০০ টাকা অনেকদিন আগে ধার নিয়েছিল। বুধবার সন্ধ্যায় হাট থেকে বাড়ি ফেরার সময় তার বাবা পাওনা টাকা নেওয়ার জন্য কনা দাস এর সাথে দেখা করে। টাকা চাইতে গেলেই তার বাবাকে বেধড়ক মারধর করে। পাশাপাশি ঘুসি মেরে ফাটিয়ে দেয়। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় প্রথমে আক্রান্ত অবস্থায় তার বাবাকে মুদ্বীপুকুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় এবং সেখান থেকেই বুধবার রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাম চোখে গুরুতর আঘাত থাকায় সে দেখতে পাচ্ছে না। পুরো ঘটনাটি বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বামন গোলা থানার পুলিশ।

আরও পড়ুন -  Malaysia: নিহত বেড়ে ১৯, মালয়েশিয়ার ভূমিধসে

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img