34 C
Kolkata
Sunday, May 19, 2024

ফুলবাড়িয়া গ্রামে নির্বাচনী প্রচারে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ  সালানপুর ব্লকের ফুলবাড়িয়া বলকুন্ডা পঞ্চায়েতের অন্তর্গত ফুলবাড়িয়া সহ বিভিন্ন গ্রামে নির্বাচনী প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়।
এদিন তিনি, ফুলবাড়িয়া গ্রামের দুর্গা মন্দিরে প্রণাম করে পাঁয়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচার করলেন।
ফুলবাড়িয়া গ্রামের এক মহিলা জানান, যখন ডাকি তখন পাই বারাবনিতে পুনরায় বিধান উপাধ্যায়কে চাই। কারণ একটাই উন্নয়নতো রয়েছে তাছাড়া দুঃখ কষ্টের সময় প্রতিটি মানুষের পাশে তিনি দাঁড়িয়েছেন, তাই আমরাও তার পাশে সর্বদায় রয়েছি।

আরও পড়ুন -  হাজিরাতে রো-প্যাক্স টার্মিনাল উদ্বোধনে প্রধানমন্ত্রীর ভাষণ

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী বিধান উপাধ্যায় বলেন, আমি বারাবনি বিধানসভা অন্তর্গত প্রতিটি গ্রামে গ্রামে এর আগে অনেকবার এসেছি। আমি সর্বদায় মানুষের সঙ্গে থাকতে ভালোবাসি, তাই বারাবনির বিধানসভার প্রতিটি মানুষ আমাকে ঘরে র ছেলে মনে করে। তিনি আরো বলেন, মানুষ উন্নয়নের সঙ্গে তাই ভোটে তার ও দলের জয় নিশ্চিত কারণ একটাই প্রচুর পরিমানে কাজ হয়েছে অঞ্চলে। তাই রাজ্যে তৃতীয়বার মুখ্যমন্ত্রী রূপে মমতা বন্দ্যোপাধ্যায় আসছে।
এদিন নির্বাচনী প্রচারে উপস্থিত ছিলেন, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, তৃণমূল নেতা গৌরাঙ্গ তেওয়ারী ও পঞ্চায়েত প্রধান অক্ষয় মণ্ডল সহ আরো অনেকে।

আরও পড়ুন -  জামরিকুড়ি ও নতুনপাড়া গ্রামে নির্বাচনী প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img