37 C
Kolkata
Friday, May 17, 2024

মালদার হরিশ্চন্দ্রপুরে তাজা বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
মালদহের হরিশ্চন্দ্রপুরে একটি আম বাগান থেকে বৃহস্পতিবার সকালে তাজা বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকাজুড়ে। বিধানসভা নির্বাচনের আগে এলাকায় বোমা উদ্ধার হওয়ায় আতঙ্কে ভুগছে এলাকার বাসিন্দারা। সূত্রের খবর বৃহস্পতিবার সকালে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের ইলাম গ্রামের একটি আম বাগানে চারটি তাজা বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশে খবর দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার আইসির নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। খবর দেওয়া হয় ফায়ার ব্রিগেড ও জেলার বোম ডিসপোজাল ইউনিটকে।

আরও পড়ুন -  Pakistan: ৮ উইকেটে জিতলো পাকিস্তান
স্থানীয় বাসিন্দা।

এদিকে সকালবেলায় এলাকার বাগান থেকে চারটি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়। বিধানসভা নির্বাচনের প্রাক্কালে এলাকায় অশান্তি পাকাবার উদ্দেশ্যে এই বোমা জড়ো করা হচ্ছিল কিনা এই বিষয়ে এলাকাবাসী প্রশ্ন তুলেছে।

আরও পড়ুন -  নির্বাচনের প্রাকমুহুর্তে আগ্নেয়াস্ত্র উদ্ধার

এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে আমরা ওই এলাকায় গিয়ে ৪ টি বোমা উদ্ধার করি। জেলাতে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা অতি দ্রুত ওই বোম গুলিকে নিষ্ক্রিয় করবে।

আরও পড়ুন -  সাংহাই সহযোগিতা সংস্থা (এসইও)-র সংস্কৃতি মন্ত্রীদের বৈঠক

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img