30 C
Kolkata
Thursday, May 16, 2024

মহানন্দা রেল ব্রিজের ধারে ছিন্নভিন্ন অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
কাপড়ের দোকানের কর্মচারীর ছিন্নভিন্ন দেহ উদ্ধার হলো পুরাতন মালদার একটি এলাকার রেল লাইনের ধার থেকে। বুধবার সকালে কাজে বেরিয়ে রাতে আর বাড়ি ফেরে নি ওই ব্যক্তি। এরপরই বৃহস্পতিবার সকালেই পুরাতন মালদা থানার মহানন্দা রেল ব্রিজের ধারে ছিন্নভিন্ন অবস্থায় ওই ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ। মৃতের সাথে থাকা সাইকেল এবং খাবারের টিফিন বাক্স দুমড়ে মুচড়ে ছিল। সেটিও উদ্ধার করেছে রেল পুলিশ। তবে এই ঘটনায় মৃতের পরিবার খুনের অভিযোগ তুলেছেন। কারা এই ঘটনার পিছনে জড়িত সে ব্যাপারেও তদন্তের দাবি তুলেছে মৃতের পরিবার।

আরও পড়ুন -  Miss Grand International 2022: ইন্দোনেশিয়ায় তিফা, আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে

কাপড়ের দোকানের কর্মচারীকে পরিকল্পনা করে খুন করা হয়েছে বলেও দাবি প্রতিবেশীদের। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করেছে জিআরপি এবং পুরাতন মালদা থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধারের পর মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ।

আরও পড়ুন -  শিবরাত্রিতে নিখোঁজ হওয়া ব্যক্তির দেহ উদ্ধার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মানস সরকার (৩২)। তার বাড়ি পুরাতন মালদা পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের মির্জাপুর এলাকায়। মালদা শহরের নেতাজি পুরো মার্কেটের একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিলেন মানসবাবু। পরিবারে তার স্ত্রী তিথি সরকারসহ দুই নাবালক ছেলে মেয়ে রয়েছে।

আরও পড়ুন -  ব্রেকের পর নতুন ওয়েব সিরিজ দিয়ে কামব্যাক সকলের প্রিয়, বাহামনির

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img