33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Short Film: জামাইকে নিয়ে রোমান্সে মাতামাতি শাশুড়ি, যদি দেখার ইচ্ছা জাগে তাহলে একলা দেখবেন

Must Read

Short Film: জামাইকে নিয়ে রোমান্সে মাতামাতি শাশুড়ি, যদি দেখার ইচ্ছা জাগে তাহলে একলা দেখবেন। 

Short Film টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা যায়। শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।
নতুন ধারণা পরীক্ষা নিরীক্ষা করা হয়। নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।

নিজেকে প্রকাশ করা সহজ। শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।
বাজেট খুব অল্প লাগে। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় শর্ট ফিল্ম তৈরিতে কম খরচ হয়।
দ্রুত প্রযোজনা হয়। শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

আরও পড়ুন -  অন্যপুরুষের সঙ্গে চরম রোমান্স স্বামীকে ছেড়ে, সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

শর্ট ফিল্মের ধরণ:

কল্পকাহিনী: কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
ডকুমেন্টারি: বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।
পরীক্ষামূলক: নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

আজকে সেই ধরনের একটি শর্ট ফিল্ম নিয়ে কথা বলতে চলেছি। অবশ্যই আপনার প্রাইভেসি রেখে দেখবেন। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে আরও বেশি করে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হচ্ছে।

বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্পকে নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। এইগুলি দেখে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই।

শুধু উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সহ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে।

এই বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। এখন অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। কিন্তু সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তা হলে কেল্লাফতে। সেই কারণে এখন বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘুরছে। অবশ্যই এই সিরিজগুলো দেখার সময়ে প্রাইভেসি মেইনটেইন করে দেখবেন। কিন্তু শুধুমাত্র ওয়েব সিরিজে মানুষ আবদ্ধ নেই, এখন ইশারা চ্যানেল ও শিমারো টিভি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ইউটিউব চ্যানেলের মাধ্যমে দেখছেন।

আরও পড়ুন -  Virat Kohli: উপহার দিলেন কোহলি নিজের প্রিয় ও দামি ব্যাট বল বয়-কে, বড় মনের পরিচয় দিলেন

সম্প্রতি দারুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, জামাইয়ের সাথে শাশুড়ির অবৈধ সম্পর্ক তৈরি হয়। এখানে প্রথমেই দেখতে পাওয়া গেছে, এক বয়স্ক শাশুড়ি ব্যায়াম করছেন। তাকে দেখে তার বর একজন বয়স্ক মানুষ বলছে, তার এই সব কিছু করার দরকার কি?

তারপরেও সে ক্রমাগত চেষ্টা চালিয়ে যায় নিজেকে আরও সুন্দর করার জন্য। বিউটি পার্লারে গিয়ে তিনি সাজুগুজু করেন। যাতে তাকে আরও অনেক বেশি করে সুন্দর দেখায়। কিছুতেই সে তার স্বামীর মন পাচ্ছে না। একদিন তার মেয়ে একটা ভিডিও কল করে। ভিডিও কল করে তাকে দেখে বলে, তারা পরের দিনে আসছে।

আরও পড়ুন -  Sandy Saha: নাইটি পরে উদ্দাম নাচ, ইউটিবার স্যান্ডি সাহা !

তিনি হঠাৎ করে এসে দেখে জামাই সকাল বেলা ব্যায়াম করছে। জামাই এর এই রকম সুন্দর শরীর দেখে শাশুড়ির মনে মনে জামাইয়ের প্রতি উত্তেজনা সৃষ্টি হয়।

এর পরে একটু একটু করে জামাইও শাশুড়ির প্রতি একটা উত্তেজনা তৈরি হয়। তারপরে এই সম্পর্ক অনেক দূর পর্যন্ত গড়ায়। জামাই সেই শাশুড়িকে অনেক বেশি মর্ডান তৈরি করার চেষ্টা করেন। এই সব ঘটনা কি মেয়ে জানতে পারবে? আপনার যদি দেখতে ইচ্ছা করে অবশ্যই পুরো ভিডিওটা দেখে নিতে হবে। ক্রাইম সিরিজ বেঙ্গলি নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় আট লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

ট্যাগঃ
শর্ট ফিল্ম, ভাইরাল শর্ট ফিল্ম, ভাইরাল ভিডিও, ঘরের শ্বশুর-শাশুড়ি

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img