28 C
Kolkata
Thursday, March 28, 2024

Virat Kohli: উপহার দিলেন কোহলি নিজের প্রিয় ও দামি ব্যাট বল বয়-কে, বড় মনের পরিচয় দিলেন

Must Read

মেগা টুর্নামেন্ট আইপিএলের ১৬তম আসরের বর্তমানে উত্তেজনায় ভরপুর। প্রত্যেকটি দলের কাছে সুযোগ রয়েছে আইপিএলের প্লে-অফে পৌঁছানোর। টুর্নামেন্টের অর্ধেকের বেশি ম্যাচ খেলা হলেও প্লে-অফের চিত্রটা এখনও ঝাপসই আছে। চলতি আইপিএলে প্রথম দল হিসেবে সুপার ফোরে জায়গা নিশ্চিত করে ফেলেছে গুজরাট টাইটান্স। কিন্তু আইপিএলের সুপার ফোরের রেসে না থাকা মুম্বাই ইন্ডিয়ান্স জ্বলে উঠেছে আগুনের মতন। গতকাল ওয়াংখেড়েতে বিরাট কোহলিদের পরাজিত করে চলমান আইপিএলে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে রোহিত শর্মার দল।

আরও পড়ুন -  IPL 2023: শিরোপা জিততেন ৩ বার RCB-র ধোনি অধিনায়ক হলে, ওয়াসিম আক্রামের কটাক্ষ কোহলিকে

গতকাল আইপিএলের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে ওয়াংখেড়ের সবুজ গ্রাউন্ডে শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিপক্ষে মাঠে নেমেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই। ডুপ্লেসিস ও ম্যাক্সওয়েলের বিস্ফোরক ইনিংসের সুবাদে নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৬ উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। মুম্বাইয়ের বিস্ফোরক ব্যাটসম্যানদের কাছে এই লক্ষ্যমাত্রা হয়ে দাঁড়ায় সামান্য। রোহিত শর্মার ব্যর্থতার পর সূর্য কুমার যাদব ও ঈশান কিষানের বিধ্বংসী ইনিংসের উপর নির্ভর করে ম্যাচ জিতে মুম্বাই।

আরও পড়ুন -  I Am Indian: “আমি ভারতীয়”, জয়ের পর সাফ কথা ফিরহাদের

এদিন মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে হেরেও ক্রিকেটপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ওয়াংখেড়ের ২২ গজে রোহিত শর্মাদের বিপক্ষে মাঠে নামার পূর্বে অনুশীলন করতে নামেন বিরাট কোহলি। অনুশীলন শেষে তিনি যখন ড্রেসিংরুমে ফেরার জন্য সিঁড়িতে উঠতে থাকেন তখন একজন বল বয় তার কাছে অনুরোধ করেন বিরাট কোহলির ব্যাটটি তাকে দেওয়ার জন্য।

সমর্থকের এই অনুরোধ ফেলতে পারেননি কোহলি। তিনি গ্রাউন্ড স্টাফকে বলেন, বল বয়কে তার দামি ব্যাটটি দিয়ে দেওয়ার জন্য। যখন গৌতম গম্ভীরের সাথে বিরাটের লড়াইয়ের কথা সংবাদ শিরোনামের ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে, তখন ভক্তের প্রতি বিরাট কোহলির এই বড় মনের পরিচয় সকলকে অবাক করে দিয়েছে।

আরও পড়ুন -  নির্বাচন কমিশনের উদ্যোগে মহড়া, কি ভাবে ভোট দিতে হয়

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img