39 C
Kolkata
Friday, May 3, 2024

Sandy Saha: নাইটি পরে উদ্দাম নাচ, ইউটিবার স্যান্ডি সাহা !

Must Read

 সোমবার বৃষ্টিভেজা শহরে নাইটি পরেই মা উড়ালপুলের উপর চলে গিয়েছিলেন স্যান্ডি। ব্রিজের উপর নেচে একটি কনটেন্ট ভিডিও করে আপলোড করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিয়োটি দেখে মানুষ এন্টারটেইনমেন্ট হলেও এই ভিডিও ঘিরে শুরু হয় বিতর্ক।

শুধু বিতর্কে থেমে নেই এক্কেবারব লালবাজারের।  তবে স্যান্ডির নামে কোনো অভিযোগ নেই অভিযোগ আছে যে ক্যাবে করে স্যান্ডি মা উড়ালপুলে যায় সেই ক্যাব চালক আর মালিকের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, উড়ালপুলের উপর গাড়ি থামানোর অভিযোগ্ব স্যান্ডির ক্যাবের চালক ও মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে তিলজলা ট্রাফিক গার্ড। প্রথমে স্যান্ডির নামে লিখিত অভিযোগ না থাকলেও স্যান্ডির বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হতে পারে বলেই শোনা যাচ্ছে।

 স্যান্ডির গাড়ির চালক সংবাদমাধ্যমে জানিয়েছেন যে,  তিনি ইউটিউবার স্যান্ডি সাহাকে বারবার গাড়ি থেকে নামতে বারণ করেছিলেন। কিন্তু, তবু স্যান্ডি কোনও কথা তাঁর শোনেননি। এর মধ্যে স্যান্ডি এক সংবাদমাধ্যমে জানিয়েছেন,  তাঁর বিরুদ্ধে এই অভিযোগ পুরোপুরি মিথ্যে। তিনি আরো বলেন, তিনি সত্যি জানতেন না কোনও ফ্লাইওভারে নামা যায় না বা সেখানে নাচাও যায় না বলে এমন কোনও নিয়ম আছে। আর তিনি সতর্ক হয়েই উড়ালপুল পারাপার করেছিলেন। যদি তিনি কোনো নিয়ম ভেঙে থাকেন, তাহলে তাঁর যা যা করণীয় তাই তিনি করবেন। আর পুরোটাই তিনি নিয়ম না জেনেই করেছেন। আর ফ্লাইওভারে না নামার জন্য কোনও নিষেধাজ্ঞার সাইন বোর্ড তিনি দেখেননি।

আরও পড়ুন -  কোমর এর খেল দেখালেন কোমল চৌধুরী, ফ্যানরা নিয়ন্ত্রণহীন

 না জানাটা তিনি ভুল বলে মনে করছেন। তিনি আরো বলেন, যদি না জেনে কোনও ট্রাফিক আইন ভেঙে থাকেন, তাহলে তার পরিপ্রেক্ষিতে যা যা করা উচিত, তাই তিনি করবেন । আর চালকের অভিযোগ শুনে স্যান্ডি জানান,
ড্রাইভারের কথা পুরোটাই মিথ্যে। বরং তিনি ক্যাব চালককে জানান, মা উড়ালপুলে গাড়ি দাঁড় করাতে তিনি একটা ভিডিও করবেন। তিনি গাড়ি ড্রাইভ করেন না তাই তাঁর সঠিক ট্রাফিক আই জানা নেই। স্বাভাবিকভাবেই তিনি এই নিষেধাজ্ঞার কথা জানতেন না। চালক যখন জানতেন, তখন তাহলে তাঁকে গোটা বিষয়টি অবহিত করা উচিত ছিল,  কিন্তু তিনি সেটা করেননি। বরং তাঁকে বলেছিলেন কোনও অসুবিধা নেই। এরপরে তিনি নেমে যান এবং নাচানাচি করে ভিডিয়োটি বানান। আর তিনি আরো বলেন, সে তো তিনি সবসময়ই রাস্তায় বেরলে নাচানাচি করি। তবে তিনি আমাকে নিষেধ করেছিলেন এটা ভুল কথা।

আরও পড়ুন -  ১০৮ বছরের পুরনো শিবপুজো

স্যান্ডি আরো জানান, ক্যাব ড্রাইভার গরিব মানুষ। কেসের দরুন যদি কোনও অর্থ সাহায্য লাগে, তিনি অবশ্যই তাঁর পাশে দাঁড়াবেন। তিনি চাননা কোনো কারণে তাঁর লাইসেন্স বাতিল হোক বা তাঁর জন্য কোনও ক্ষতি হোক। তবে ড্রাইভারকে আসল কথা স্বীকার করে নিতে হবে। ক্যাব চালক স্যান্ডিকে ওয়ার্ন করেননি, সেটা পরিষ্কার করে বলে দিতে হবে’। আর পুলিশের কাছে আবেদন জানিয়ে স্যান্ডি জানান, ‘ক্যাবচালক খেটে খাওয়া মানুষ। তাই ওঁর লাইন্সেস যাতে বাতিল না করা হয় সেই আর্জি করেছেন। আর তিনি সকলের উদ্দেশ্যে জানিয়েছেন, তিনি নিয়ম না জেনে এই ভুল কাজ করেছেন তাই তাঁকে না দেখে উড়ালপুলের মাঝে এরকম ঝুঁকি না নেয়।

আরও পড়ুন -  Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img