30 C
Kolkata
Saturday, May 4, 2024

ফ্যাট থেকে ফিট ফারদিন খান, সোশ্যাল মিডিয়ায় তুললেন ঝড়, কামব্যাক করছেন বলিউডে

Must Read

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা ছিলেন ফারদিন খান। তিনি সেই সময় ছিলেন লক্ষ লক্ষ তরুণীর ক্র্যাশ। যদিও তিনি এখন সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে রেখে রয়েছেন আড়ালে।

সম্প্রতি তাকে দেখা যায় ‘দিল বেচারা’ খ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ চাবরার অফিসের সামনে। আর সেখানে ফারদিন খান কে আবার দেখা গেছে সম্পূর্ণ নতুন এক লুকে। এখন এই অভিনেতা আগের সেই ভাইরাল হওয়া ফ্যাট ছবি থেকে সম্পূর্ণ ফিট হয়েছেন। এখন তিনি ওজন কমিয়ে সম্পূর্ণ ফ্যাট থেকে ফিট হয়েছেন। তিনি তার নতুন ছবিতে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন।

আরও পড়ুন -  Anjana Bhowmick: জীবনের পথচলা থেমে গেল, দীর্ঘ রোগভোগের পর প্রয়াত অঞ্জনা ভৌমিক

তার নতুন ছবি দেখে অনেকেই তার প্রশংসা করেছেন অনেকেই কমেন্টস করে লিখেছেন ‘ ‘এই লুকে ফারদিনকে খুব ভালো লাগছে।’ অপর একজন মন্তব্য করেছেন, ‘এই বয়সেও অনেক হ্যান্ডসাম ফারদিন’।

এর আগে বলিউডের এই জনপ্রিয় নায়কের কিছু ছবি ভাইরাল হয়েছিল ২০১৬ সালে। ভাইরাল হওয়া ছবিতে ফারদিন কে সেই সময় খুব মোটাই লাগছিলো। ফোলা গাল, ভুঁড়ি নিয়ে লোকে তাকে বিদ্রুপ করেছিল। জবাবে ফারদিন সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন ‘‘একদমই লজ্জিত নয়, কেন লজ্জা পাব? খারাপ লাগছে না, ডিপ্রেশনেও নেই। তবে অন্ধও নই। খুশি? জীবনের সবচেয়ে আনন্দময় অধ্যায়ে রয়েছি।’

আরও পড়ুন -  সমুদ্র পাড়ে নোরা ফাতেহির ভেজা পোশাকে উষ্ণ নাচে তোলপাড়, তুমুল ভাইরাল ভিডিও

রিতেশের সঙ্গে জুটি বেঁধে ‘বিস্ফোট’ ছবির মাধ্যমে ফের একবার দর্শকদের সামনে আসছেন ফারদিন। বিখ্যাত ভেনেজুলিয়ান ছবি ‘রক পেপার সিজারস’-এর হিন্দি রিমেক হতে চলেছে ‘বিস্ফোট’। ২০১২ সালে মুক্তি পাওয়া এই ছবি ৮৫তম অস্কারে ‘সেরা বিদেশি ছবি’ বিভাগে পাঠানো হয়েছিল ভেনেজুয়েলার তরফ থেকে। এবার সেটির হিন্দি রিমেক দেখবে দর্শক।

পরিচালক সঞ্জয় গুপ্তা জানিয়েছেন, চলতি মাসের শেষের দিকে শুরু হবে ছবির শুটিং। বর্তমানে জোরকদমে চলছে প্রি প্রোডাকশন কাজে। শুটিং হবে গোটা মুম্বাই জুড়ে। শহরটির বিখ্যাত ডংরি অঞ্চল যেমন ধরা পড়বে পরিচালকের ক্যামেরায়, তেমনই উঠে আসবে উঁচু উঁচু হাইরাইজ।

আরও পড়ুন -  Ushasi Ray: অভিনেত্রী ঊষসী, বিধবা হয়েও ফের বিয়ের পিঁড়িতে !

প্রসঙ্গত, ২০০৫ সালে ফারদিন অভিনেত্রী মুমতাজের মেয়ে নাতাশা কে বিয়ে করেন। তাদের ঘরে রয়েছে এখন দুই সন্তান ইসাবেলা খান ও ছেলে আজারিয়াস খান।ফারদিন খানের বলিউডে সর্বশেষ সিনেমা ছিল ২০১০ সালে মুক্তি প্রাপ্ত ছবি ‘দুলহা মিল গ্যায়া’।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img