31 C
Kolkata
Friday, May 17, 2024

Ushasi Ray: অভিনেত্রী ঊষসী, বিধবা হয়েও ফের বিয়ের পিঁড়িতে !

Must Read

ঊষসী রায় (Ushasi Ray) ভালো সুযোগের অপেক্ষায় রয়েছেন, ইঙ্গিত দিয়েছিলেন ওয়েব সিরিজে অভিনয়েরও। এবার ধীরে ধীরে সব জল্পনার উপর থেকে উঠতে চলেছে পর্দা। আসছে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’।

 ইন্সটাগ্রামে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর কয়েকটি স্টীল শেয়ার করে ঊষসী জানিয়েছেন, খুব শীঘ্রই আসছে এই ওয়েব সিরিজ। ঊষসীর শেয়ার করা স্টীলের একটিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের শাড়ি-ব্লাউজ। মুখে নেই মেকআপ। তাঁকে দেখে মনে হচ্ছে, বৈধব‍্যব্রত পালন করছেন তিনি। অপর একটি স্টীলে দেখা যাচ্ছে ঋদ্ধি সেন (Ridhdhi Sen) আসছেন সাইকেল চালিয়ে। তাঁর পরনে লাল রঙের ফুলস্লিভ শার্ট, কালো রঙের স্লিভলেস সোয়েটার, গলায় চেক মাফলার, চোখে চশমা। তাঁর পিঠে ব্যাগ অথচ বোঝাই যাচ্ছে অন্যমনস্ক। ঋদ্ধিকে দেখা যাচ্ছে সাইকেল চালিয়ে আসতে।

আরও পড়ুন -  Ushasie Chakraborty: খোলামেলা পোশাকে গোয়ায় জন্মদিন পালন জুন আন্টির

 এই ওয়েব সিরিজটির সঙ্গে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর (Iswarchandra Vidyasagar)-এর জীবনের কোনো ঘটনার যোগ নেই। একটু অন্যরকম স্বাদের ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর কাহিনী সুন্দরবনের নোনা মাটি থেকে উঠে আসা মানুষের গল্প। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন কোরক মুর্মু (Korak Murmu)। চিত্রনাট্য লিখছেন অর্কদীপ মল্লিকা নাথ (Arkadeep Mallika Nath)।

‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর মাধ্যমে হইচই ওটিটি পেতে চলেছে এক নতুন জুটি, উষসী-ঋদ্ধি। কিঙ্কর ও পার্বতীর কাহিনীকে রোম‍্যান্টিক ড্রামার মাধ্যমে তুলে ধরতে চলেছে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’।

আরও পড়ুন -  Russian Soldiers: ১ লাখ ৮০ হাজার রুশ সৈন্য হতাহত ইউক্রেনেঃ নরওয়ের সেনা প্রধান

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img