23 C
Kolkata
Friday, May 10, 2024

Bhojpuri: আম্রপালিকে ঘাটে শুইয়ে রোমান্স করলেন খেসারি লাল যাদব, তার পরে জাদু দেখালেন অভিনেত্রী

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সাহসী অভিনেত্রীদের তালিকা তৈরি হয়, সেই খানে শীর্ষস্থানে অবশ্যই থাকবেন অভিনেত্রী আম্রপালি।

Must Read

Bhojpuri: আম্রপালিকে ঘাটে শুইয়ে রোমান্স করলেন খেসারি লাল যাদব, তার পরে জাদু দেখালেন অভিনেত্রী।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে টক্কর দিচ্ছে এখন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। একের পর এক সাহসী সিনেমা সহ রোমান্সে ভরপুর ভিডিও রিলিজ করে বর্তমানে তরুণ প্রজন্মের বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে।

বিশেষ করে, আম্রপালি, মোনালিসা ও অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আলাদা পরিচিতি পেয়েছে এই ইন্ডাস্ট্রি।

আরও পড়ুন -  Bhojpuri: রোমান্টিক গানের সাথে মোনালিসার সঙ্গে রোমান্স এ মাতামাতি করলেন পবন সিং, এর পরে লাখ লাখ ভিউ

কিন্তু যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাহসী অভিনেত্রীদের তালিকা তৈরি হয়, সেই তালিকার শীর্ষস্থানে থাকবে অভিনেত্রী আম্রপালির নাম। তার সেক্সি ফিগার ও হট হাল চালের মাধ্যমে লাখ লাখ যুবকদের হৃদয়ে গেঁথে গেছেন।

জানলে অবাক হবেন, আম্রপালি অভিনীত সিনেমা ও রোমান্টিক গানের ভিডিওগুলি বিগত এক দশকেরও বেশি সময় ধরে দেখছেন নেটিজেনরা।

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি সবচেয়ে বেশি রোমান্স করেছেন অভিনেতা নিরহুয়ার সাথে। আবার খেসারি লাল যাদবের সঙ্গে বহু সিনেমায় সাহসিকতা দেখিয়েছেন অভিনেত্রী। শুধু সিনেমা নয়, খেসারি লাল যাদবের সঙ্গে বহু অ্যালবাম গানেও রোমান্সে ভরিয়ে দিয়েছেন আম্রপালি।

আরও পড়ুন -  Telegraph: ১৮৭২ সালের ২ এপ্রিল মারা যান টেলিগ্রাফের উদ্ভাবক, ‘স্যামুয়েল মোর্স’

এখন জনপ্রিয় এই জুটির ‘পিয়া জি কে মুশকি’ গানটি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আপনি জানলে আরও অবাক হবেন, কয়েক বছর আগে রিলিজ হওয়া এই গানটি ইতিমধ্যে প্রায় ১২ কোটির বেশি মানুষ দেখেছেন।

আরও পড়ুন -  Bhojpuri: প্রবল তাপপ্রবাহের মধ্যে শীতল পরিবেশ সৃষ্টি করলেন আম্রপালি ও নিরহুয়া, রোমান্টিক ভিডিওটি নেটভক্তরা উপভোগ করছেন এখন

এই গানে আম্রপালিকে ঘাটে শুইয়ে পাগলের মত রোমান্স করতে দেখা গিয়েছে অভিনেতা খেসারি লাল যাদবকে। এই মুহূর্তে আপনার শরীরে উত্তেজনা অনুভব করবার ইচ্ছা করে, তাহলে উপভোগ করুন এই ভিডিওটি দেখে।

ট্যাগঃ
আম্রপালি এবং খেসারি লাল যাদব হট ভিডিও, আম্রপালি হট ভিডিও, ভোজপুরি হট অভিনেত্রী, ভোজপুরি হট ডান্স, ভোজপুরি হট ডান্স ভিডিও, ভোজপুরি হট ভিডিও

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img