26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Web Series: লজ্জার সীমা অতিক্রম এই ওয়েব সিরিজে, এই ভিডিও দেখলে শরীর ঘামবে

লিড স্টারকাস্ট সুনিতা রাজপুত ও আয়ুশি জয়সওয়াল প্রমুখরা।

Must Read

সেই যে করোনা এলো সারা বিশ্বে সেই সময়ে মানুষ চুপচাপ ঘরের মধ্যে বসে ছিলেন। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করে নিলেন সময় পাস করার জন্য।

সেই সময়ে নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো। সেই স্বাদ পুরোদমে গ্রহণ করেছেন দর্শক মহল। সেই রীতিটাই চলছে এখনোও। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন সেই অভ্যাস ছাড়তে পারছে না।

বাড়িতে বসে সিনেমা দেখার আলাদাই মজা আছে। এতো দিনে দর্শকরা বুঝে নিয়েছেন।

আরও পড়ুন -  সুখ পেলেন না স্বামীর কাছে, এই কাজ করল গৃহবধূ, এই web series একলা দেখুন

কিন্তু এইগুলো দেখতে গেলে অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলো বেশি করে দর্শকরা দেখার কারণে ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়।

যেটা বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে চারিদিকে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যে রকম উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

আরও পড়ুন -  অন্তরঙ্গতায় টেক্কা দেবে কবিতা ভাবীকেও, নূর মালবিকা ‘চরমসুখ তপন’, একান্তে দেখবেন দরজা বন্ধ করে

আবার দর্শকরা এই গুলি দেখতে খুবই ভালোবাসেন।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে এমন করে সাজিয়ে গুছিয়ে তৈরি করেন যাতে নতুন প্রজন্মের আরও আগ্রহ বাড়ে। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো হয় একবার নয় বাড়বার দেখতে ইচ্ছা করবে।

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে ‘Wow Entertainment‘ ওয়েবসাইট। সিরিজটির নাম, ‘মুন্সি জি‘ পার্ট ১। এই ওয়েব সিরিজের লিড স্টারকাস্ট সুনিতা রাজপুত ও আয়ুশি জয়সওয়াল প্রমুখরা।

আরও পড়ুন -  Ullu Webseries: কুকীর্তি করে ফেলেছেন মালিক কাজের মেয়ের সঙ্গে, অন্তরঙ্গ দৃশ্য দেখলে নিয়ন্ত্রণ হারাবেন নেট ভক্তরা

ওয়েব সিরিজে এক মধ্যবয়স্ক ব্যক্তি তাঁর বন্ধুর কন্যার শরীরী ভাঁজ দেখে অবাক হয়ে তাঁর প্রেমে হাবুডুবু। এদিকে তাঁর যৌণ ক্ষমতা নিয়ে গসিপ ছড়িয়ে গিয়েছে চারিদিকে। এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজের বোল্ড সিন দেখে উত্তেজনা চরমে পৌঁছে যাবে। যদি দেখেন তাহলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে একান্তে দেখতে হবে।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img