26 C
Kolkata
Tuesday, May 21, 2024

সাহসী ওয়েব সিরিজ Ullu-র এটি, আগে ঘরের দরজা বন্ধ করুন তারপর ভিডিও দেখুন

Ullu অ্যাপের ওয়েব সিরিজেগুলি লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। এখন বিনোদনের টেস্ট বা স্বাদ দারুন ভাবে পরিবর্তন হয়েছে। যখন করোনা মহামারি এলো, সেই থেকে টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে দিয়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের সামনে।

গজিয়ে উঠেছে বিভিন্ন ওটিটি অ্যাপ। এইসব অ্যাপগুলি পিছনে ফেলে দিয়েছে বলিউডকেও। এইসব ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হচ্ছে নানান স্বাদের ওয়েব সিরিজ। কিন্তু এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে কিছু কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। সেইগুলি যদি দেখেন রাতের ঘুম চলে যাবে।

আরও পড়ুন -  শ্বশুরের কাছে গৃহবধূ বরকে না বলে, এই ওয়েব সিরিজ সব বাঁধ ভেঙে দিয়েছে, নিয়ন্ত্রণ হারাবেন, Watch Video

এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে নিচ্ছে নেট ভক্তরা।ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যাচ্ছেন।

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হয়ে চলেছে।

আরও পড়ুন -  Dance Video: আম্রপালির সঙ্গে বিছানায় রোমান্স করলেন পবন সিং, সাহসিকতার সীমা পার

এই যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বগামী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। আবার এক একটি ওয়েব সিরিজে লজ্জার সব সীমা লঙ্ঘন করা হয়। কয়েকদিন আগে উল্লুতে রিলিজ করেছিল, সেখানে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে।

উল্লুতে এবার নতুন রিলিজ হতে চলেছে ওয়েব সিরিজ। যা মন ছুঁয়ে যাবে অ্যাডাল্ট ওয়েব সিরিজপ্রেমীদের কাছে। নতুন ওয়েব সিরিজের নাম, ‘উমার কি সীমা হো‘। এটি উল্লুর ‘দেশি কিসসে’ বিভাগের অন্তর্ভুক্ত। এই ওয়েব সিরিজে এই ভাবে পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছে,ভাবতেও পারবেন না।

আরও পড়ুন -  Mahsha Amini In Iran: কঠোর সাজার আদেশ ইরানের শীর্ষ বিচারকের, বিক্ষোভের মূল হোতাদের

এখানে শ্বশুর এর বয়সী একজনের সঙ্গে বৌমার প্রেম হয়। আবার তাঁরা এক সঙ্গে রাত্রিযাপন করেছেন। ওয়েব সিরিজে প্রতি মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখা যাবে না। একান্তে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img