34 C
Kolkata
Wednesday, May 1, 2024

Dance Video: আম্রপালির সঙ্গে বিছানায় রোমান্স করলেন পবন সিং, সাহসিকতার সীমা পার

Must Read

সুপারস্টার পবন সিং ভোজপুরী সিনেমা জগতের অন্যতম একজন। তাঁর যেমন অভিনয় ক্ষমতা সেই রকম ভাবে মানুষকে পাগল করে তুলে। তাঁর একটি ছবি ইউটিউবে আসলেই সকলের ঝাঁপিয়ে পড়েন।

মুহূর্তের মধ্যেই সেই ছবিটি ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের গানের ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো এখনো পর্যন্ত দারুন জনপ্রিয়তায় একই রয়েছে।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। আবার তাঁর সঙ্গে টেক্কা দিচ্ছেন পবন। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাঁর ফ্যান রয়েছে তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে দেওয়ার পর পৌঁছে যায় সারাবিশ্বের নানান জায়গায়। আবার শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তাঁর প্রিয় ভক্তরা।

আরও পড়ুন -  আবহাওয়ায় ব্যাপক রদবদল হবে, কয়েকটি জেলায়

এই ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার সাথে সাথে লক্ষ লক্ষ মানুষের কাছে চলে যায় এই জনপ্রিয় নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় কয়েক মুহূর্তের মধ্যেই। একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই সব গান একেবারে সুপার-ডুপার হিট। ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। তাঁর অসাধারণ রোমান্টিক সং।

আরও পড়ুন -  Bhojpuri Song: তৃষ্ণা মেটালেন নিরহুয়া আম্রপালি দুবের, ভিডিও দেখে হুঁশ...

সম্প্রতি আম্রপালি ও পবন সিং এর অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে আবার। ‘জবানি বা খাটা’ এই গানের সাথে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন সকলের প্রিয় অভিনেত্রী। ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সবার সামনে।

আরও পড়ুন -  Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন

সিনেমার নাম পবন রাজা। গানটি গেয়েছেন পবন সিং এবং ইন্দু সোনালী।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img