34 C
Kolkata
Saturday, May 4, 2024

Web Series: দুর্দান্ত রোমান্স অন্ধ দম্পতির, বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য তৈরি হয়েছে। সেই একই রকম একই ভাবে একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এটা দেখে প্রত্যেকেই উত্তেজিত হয়েছেন। এই কথাটা সকলের জানা, যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের কি রকম যেন অদ্ভুত টান রয়েছে।

পুরুষ হতে পারে বা নারী প্রত্যেকের মানসিকতাই প্রায় অনেকটাই একরকম। সম্প্রতি এই রকম মানসিকতাকে কাজে লাগিয়ে বেশ ভালো বাজার ধরে নিয়েছে কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। ইউরোটিক ওয়েব সিরিজগুলো সহজে মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। আবার সেই গুলো রীতি মতন উপভোগ করে নিচ্ছেন।

আরও পড়ুন -  Pallavi Sharma: শর্ট স্কার্টে পল্লবীকে এই রূপে দেখে বিষম খাচ্ছেন নেটিভক্তরা

কিন্তু এই সব সিনেমাগুলি দেখার সময় অবশ্যই একলা দেখতে হবে। বাড়ির সকলের সামনে মোটেই দেখা যাবে না। এখানে থাকে টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ। এখানে গল্পের বাঁকে রয়েছে রোমান্স। এই রোমান্টিক দৃশ্যগুলি উত্তেজনাময়। এই সব দৃশ্যগুলি করার জন্য যারা অভিনয় করেন, তাঁরা অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী বা অভিনেতা।

এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা মানে মেইনস্টাইনের সিনেমাতে দেখা যায় না। এরা মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই নিজেদেরকে সেই রকম ভাবে ট্রেইন করেছেন।

এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিয়ে দেখতে হবে। কিন্তু সেখানে সাবস্ক্রিবশন করতে হবে তবেই দেখতে পাবেন। এইগুলি বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়। ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পারবেন কি আছে এই গল্পে।

আরও পড়ুন -  শরীরের খিদে মেটালেন কামুক পরিচারিকা অসুস্থ যুবকের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

সম্প্রতি উল্লু প্লাটফর্মে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে। পুরো গল্পটি তৈরি হয়েছে এক অন্ধ দম্পতিকে নিয়ে। তাঁদের জীবন যাত্রা নিয়ে। প্রথমেই দেখা গেছে, এক অন্ধ মহিলা তাঁর বিয়ের জন্য পরিবারের মানুষেরা দেখাশোনা করছেন। চাইছেন এক সুস্থ সবল ছেলে।

যাতে ভালো করে তাঁর মেয়ের দায়িত্ব নিতে পারে। আবার এদিকে মেয়ে যখন রাস্তায় বেরিয়েছে। তখন তাঁর সাথে এক যুবকের ধাক্কা লাগে। আবার সেই যুবকটিও একজন অন্ধ মানুষ। পরে কিন্তু সেই ছেলের সাথে বিয়ে হয়।
দুজনে খুব সুখে শান্তিতেই বসবাস করছেন। হঠাৎ করেই তাঁদের অন্ধত্ব সুযোগ নিয়ে স্বামীর দুই বন্ধু তাঁর ঘরে আসে। সেই বউয়ের সাথে খারাপ ব্যবহার করতে চায়। এরপরে কি হতে পারে? অবশ্যই পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

আরও পড়ুন -  Coal Case: কয়লা কাণ্ডে, অভিযুক্ত বিনয় মিশ্র'র ভাই, বিকাশ কে আসানসোল আদালতে

এই ওয়েব সিরিজের নাম হচ্ছে আঙ্গুরি পার্ট টু। সিরিজে পিহু সিং কে প্রধান চরিত্রে দেখা গেছে। সকলেই রীতিমতন পাগল হয়েছে এইটা দেখার পর।

Latest News

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img