35 C
Kolkata
Tuesday, May 14, 2024

Bhojpuri Song: তৃষ্ণা মেটালেন নিরহুয়া আম্রপালি দুবের, ভিডিও দেখে হুঁশ…

Must Read

ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘বাতাবা গোরি কাবালে রাজাই সে টাকি’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে ঘরের মধ্যেই মধ্যরাত পর্যন্ত রোমান্স করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আরও পড়ুন -  রাজ্যসভার সদস্য শ্রী অমর সিং-এর অকাল প্রয়াণে উপ-রাষ্ট্রপতির শোক জ্ঞাপন

 ভোজপুরি ছবি ‘রাজা বাবু’র গানের দৃশ্য এটি। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা মিলেছে। এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: মোনালিসাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া, আম্রপালিকে বাদ দিয়ে, দেখে লজ্জায় লাল হলেন নেট দর্শকরা

‘ওয়েব মিউজিক’ নামক জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে এই অনস্ক্রিন তারকা জুটির এই ভিডিওটি ৬ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে পুনরায় এই ভোজপুরি গানের ভিডিওটি ভাইরাল হয়েছে। ১৭ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। উল্লেখ্য, ছবিতে কল্পনা ও ছোটে বাবা গেয়েছেন গানটি। আপাতত এই ৬ বছর আগেকার জনপ্রিয় ভোজপুরি উল্লেখ্য গানের ভিডিওর সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় নীরাহুয়া ও আম্রপালি।

আরও পড়ুন -  Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন

Latest News

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন।  Web Serise টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img