34 C
Kolkata
Sunday, May 5, 2024

Abhika Malakar: কীভাবে ‘রাণী’ হয়ে উঠছেন অভিকা

Must Read

অভিনয় করতে হয় অভিনেতা ও অভিনেত্রীদের বিভিন্ন গল্পের খাতিরে ভিন্ন ভিন্ন ধরণের চরিত্রে। আবার বয়সের গণ্ডির বাইরে বেশি বয়স দেখানো অথবা কম বয়সের চরিত্রেও অভিনয় করতে হয়।

এখন যেমন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar) অভিনয় করছেন একজন অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে। স্টার জলসার ‘তোমাদের রাণী’ সিরিয়ালে নায়িকা রাণীর ভূমিকায় অভিনয় করছেন। এই সিরিয়ালে তাঁর চরিত্রটি অন্তঃসত্ত্বা। বাস্তবে অভিকার বয়স কত? জানলে অবাক হবেন।

এক তরুণী মায়ের গল্প নিয়ে শুরু হয়েছে তোমাদের রাণী সিরিয়ালটি। ধারাবাহিকে দেখানো হবে, কীভাবে একজন মেয়ে কম বয়সে মা হওয়ার সাথে সাথে ডাক্তারও হবেন। সেই কারণে তরুণী অবস্থাতেই অন্তঃসত্ত্বা দেখানো হয়েছে রাণী চরিত্রটিকে। প্রস্থেটিক মেকআপ দিয়ে বানানো হয়েছে রাণীর কৃত্রিম গর্ভ। নকল বেবি বাম্প নিয়েই শুটিং করছেন অভিকা। সিরিয়ালে রয়েছে তিনি অন্তঃসত্ত্বা। বাস্তবে স্কুলের গণ্ডিটাও পেরোননি।

আরও পড়ুন -  Ranieeta Dash: বাহামণি হারিয়ে গেলেন, এখন তিনি অতীত, খোলামেলা পোশাকে রণিতাকে চেনা যাচ্ছে না!

সম্প্রতি সাক্ষাৎকারে অভিকা বলেন, অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করতে তাঁর এক এক সময়ে মনে হচ্ছে যে তিনি হয়তো বাস্তবেই অন্তঃসত্ত্বা। এমনকি শুটের মাঝে যখন ব্রেক চলে, মেকআপ রুমে বসে থাকার সময়েও অন্তঃসত্ত্বা মহিলাদের মতোই সাবধানতা অবলম্বন করেন। প্রায় ১৪ ঘন্টা এমন ভাবে শুট করতে হয়। তাই অফস্ক্রিনের প্রভাব অনস্ক্রিনেও থেকে যায় তাঁর মধ্যে। এখন প্রস্থেটিকের কল্যাণে আর পেটে বালিশ বেঁধে শুট করতে হয় না তাঁকে। কিন্তু অভিকা জানান, প্রস্থেটিকে তৈরি কৃত্রিম গর্ভটি বেঁধে তৈরি হতে ১৫ মিনিট মতো সময় লাগে।

আরও পড়ুন -  সন্তান নষ্ট করতে চাইছেন না কৃতি শ্যানন, অথচ ঘরের অবস্থা খুব একটা ভালো নয় !

আগে অভিকা জানিয়েছিলেন, প্রথম প্রোমোতে তাঁকে মানে রাণীকে অন্তঃসত্ত্বা দেখানো হয়েছিল। তা দেখেই তাঁর বাবা আবেগঘন হয়ে পড়েছিলেন। মেয়ে বাস্তবেও একদিন মা হবে, এটা ভেবেই আবেগ ধরে রাখতে পারেননি তাঁর বাবা। অভিকা জানান, শুধু দর্শকদের কাছে না, বাড়ির সবার কাছেও তিনি এখন রাণীই হয়ে উঠেছেন। তাঁর আসল নাম ধরে প্রায় কেউ ডাকেই না। চরিত্রটি তিনি ভালো ভাবে ফুটিয়ে তুলতে পেরেছেন এটা ভেবেও ভালো লাগছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Arkaprovo (@lord_arkaprovo)

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img