30 C
Kolkata
Sunday, May 5, 2024

Video: নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারলেন না পবন সিং, গভীর রাতে অক্ষরাকে একা পেয়ে, ভিডিও দেখে নিন একলা

Must Read

সুপারস্টারগুলির মধ্যে পবন সিং ভোজপুরী সিনেমা জগতের অন্যতম। তাঁর সব অসাধারণ অভিনয়ে ক্ষমতায় মানুষকে পাগল করে দেয়। তাঁর ছবি ইউটিউবে আসার পরেই সকলের ঝাঁপিয়ে পড়েন।

আবার মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে থাকে। সেগুলো এখনো দারুন জনপ্রিয়তা রয়েছে।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তাঁর সঙ্গে টেক্কা দিচ্ছেন পবন। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা নয়। ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের নানান জায়গায়। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ ও ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে আছে তাঁর প্রিয় ফ্যান।

আরও পড়ুন -  VIDEO: স্নেহা পলকেও হার মানাবে, দেশি স্টাইলে বৌদির নাচ, রাতের ঘুম উড়বে ভিডিও দেখে

ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবনের সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। তিনি ভোজপুরী সিনেমা জগতের থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  নাকে নথ, কপালে টিপ, মাথায় ফুল, সাধের অনুষ্ঠানে হবু মা নুসরত

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, পবন সিং ও অক্ষরা সিংয়ের গানের কথা ‘লালাইয়া চুসা রাজা জি’। ২০১৭ সালে ওয়েভ মিউজিকের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রকাশিত হয়েছিল।

আরও পড়ুন -  Virat Kohli: কোহলি হয়ে উঠলেন ‘ধোনি’, ভারতের বিশ্বকাপ জয়ের ‘গোল্ডেন যুগে’

এই গানটি ভোজপুরী সিনেমা ‘পবন রাজা’র। ভিডিওটি প্রায় ৫০ লক্ষ্যেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা ও অভিনেত্রী দুজনেই দারুন রোমান্টিক মুডে ছিলেন। এই অসাধারণ নিখাদ রসায়ন দেখে মানুষ খুব উপভোগ করেছেন। ভিডিওতে দেখা গেছে, পবন সিং এবং অক্ষরা একে অপরের প্রেমে হাবুডুবু।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img