24 C
Kolkata
Friday, May 10, 2024

Rachana Tiwari: রচনা তিওয়ারি নাচালেন শরীরের অংশগুলি

সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে বারবার সংবাদ শিরোনামে হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারি।

Must Read

Rachana Tiwari: রচনা তিওয়ারি নাচালেন শরীরের অংশগুলি।

ঝড় তুলছে হরিয়ানার হরিয়ানভি ডান্সাররা বেশ কয়েক মাস ধরে ইন্টারনেটে। সাহসী ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই রীতিমতো ভাইরাল হচ্ছে। তাঁদের ডান্স দেখে রাতের ঘুম উড়ছে তরুণদলের।

হরিয়ানভি নৃত্যশিল্পীদের ডান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। হরিয়ানভি নৃত্য শিল্পীদের কথা বলি, স্বপ্না চৌধুরীর পরেই যিনি সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছেন, তিনি রচনা তিওয়ারি।

আরও পড়ুন -  Gori Nagori: চরম সাহসিকতা দেখালেন গোরি নাগরী ‘আঁখ মারে’ গানে, ঘুম উড়িয়েছে বৃদ্ধদেরও

কয়েক বছরে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে বারবার সংবাদ শিরোনামে রয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারি। আপনাদের বলি, রচনা তিওয়ারি এমন একজন নৃত্যশিল্পী, যিনি ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে খোলা স্টেজে সাহসিকতার চরম সীমানা উত্তীর্ণ করতেও দ্বিধাবোধ করতে পিছপা হন না।

আরও পড়ুন -  Gori Rani: নাচলেন গোরি রানী সেক্সি স্টাইলে, এই ভিডিও দেখে শিস দিলেন তাঁর প্রিয় দর্শকরা

খোলার স্টেজে ভক্তদের সাথেও তাকে রোমান্স করতে দেখা গেছে একাধিক ভিডিওতে। তাঁর রসালো যৌবন দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় লাখ লাখ ফলোয়ার্স তৈরি করে নিয়েছেন। আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন তাদের প্রিয় সেলিব্রেটির নতুন ডান্সের ভিডিও উপভোগ করবার জন্য।

সম্প্রতি জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারির একটি ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। যেখানে তিনি সাহসিকতার দিক থেকে স্বপ্ন চৌধুরীকেও টক্কর দিয়েছেন।

আরও পড়ুন -  শ্বশুর বাড়ি গিয়ে জামাই কোটিপতি !

এই ভিডিওতে রচনা তিওয়ারিকে হট স্টাইলে ডান্স করতে দেখে উপস্থিত দর্শকদেরও ঘামতে শুরু করেছে। শুধু তাই নয়, লাল রঙের টাইট সালোয়ারের মধ্যে দিয়ে উত্তপ্ত যৌবন দেখে দিশা হারাতে দেখা গেছে নেটিজেনদের।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img