38 C
Kolkata
Friday, May 3, 2024

Rooqma Roy: বালির উপরে গড়াগড়ি খাচ্ছেন রুকমা ছোট্ট পোশাকে, কেন এই রকম করছেন অভিনেত্রী?

Must Read

অনেকের কাছেই রুকমা রায় (Rooqma Roy) প্রিয় অভিনেত্রী যারা নিয়মিত টেলিভিশন সিরিয়াল দেখেন। টেলিভিশন জগতের দীর্ঘদিনের সদস্য তিনি। কিছু সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন।

কাজ করেছেন বিভিন্ন চ্যানেলে। তাঁর অভিনীত কিরণমালা চরিত্রটি এখনও দর্শকদের মনে গেঁথে আছে।
অভিনয়ের সাথে বহু গুণ রয়েছে রুকমার। তাঁর গানের গলা অসাধারণ। সোশ্যাল মিডিয়াতেও অগুনতি অনুরাগী রয়েছে। ইনস্টাগ্রামে ৫ লক্ষেরও বেশি অনুরাগী আছে। তাঁদের জন্যই প্রায় টুকটাক ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন।

আরও পড়ুন -  Mimi Chakraborty: ব্যাকলেস ক্রপ টপে নেটদুনিয়ায় পারদ বাড়ালেন মিমি

সম্প্রতি রুকমার শেয়ার করা কিছু ছবি নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

সময় পেলেই ঘুরতে চলে যান রুকমা। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে এই সব। সম্প্রতি এমনি কিছু ছবি নজর কেড়েছে নেট নাগরিকদের। লাক্ষাদ্বীপ এর সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছেন তিনি।

কালো শর্ট পোশাকে সাদা বালির উপরে শুয়ে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন এই অভিনেত্রী। জনপ্রিয় টুরিস্ট ডেস্টিনেশন হিসেবে জনপ্রিয়তা পাচ্ছে লাক্ষাদ্বীপ। প্রধানমন্ত্রীর সফরের অসাধারণ সব ছবি ও সোশ্যাল মিডিয়ার জন্য রাতারাতি লাইমলাইটে উঠে এসেছে লাক্ষাদ্বীপ।

আরও পড়ুন -  Ankita Mallick: উন্মুক্ত গভীর নাভি, কালো ক্রপ টপে, হট লুকে ঘুম কেড়েছেন ‘জগদ্ধাত্রী’র অঙ্কিতা

সৌন্দর্যে বহু বিদেশি টুরিস্ট স্পটকেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখা সুন্দরী লাক্ষাদ্বীপ। প্রচারের অভাবে তেমন পর্যটকদের আনাগোনা নেই। একাধারে প্রচার ও পরিকাঠামোগত উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী নিজেই গিয়েছিলেন লাক্ষাদ্বীপ সফরে। এখন রুকমাও সেখানে সময় কাটানোর ছবি শেয়ার করলেন।

আরও পড়ুন -  নেই ব্লাউজ ! গোলাপি-হলুদ শাড়ি জড়িয়ে ছবি দিলেন জয়া আহসান

প্রসঙ্গত, জি বাংলা চ্যানেলে রুকমাকে শেষ বার দেখা গিয়েছিল ‘লালকুঠি’ সিরিয়ালে। তাঁর বিপরীতে ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কিন্তু টিআরপির অভাবে বেশিদিন চলেনি এই সিরিয়ালটি। এখন সান বাংলা চ্যানেলে রূপসাগরে মনের মানুষ সিরিয়ালে অভিনয় করছেন রুকমা। আবার সোশ্যাল মিডিয়াতেও তিনি সক্রিয় রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img