31 C
Kolkata
Saturday, May 4, 2024

Ankita Mallick: উন্মুক্ত গভীর নাভি, কালো ক্রপ টপে, হট লুকে ঘুম কেড়েছেন ‘জগদ্ধাত্রী’র অঙ্কিতা

Must Read

একদিকে জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ এবং স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র মধ্যে চলছে টক্কর। সামান্য হের-ফেরে টিআরপি চার্টে প্রথম এবং দ্বিতীয় স্থান দখল করছে এই দুটি ধারাবাহিক। এ যেন ফুটবল খেলা।

ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে উঠেছেন জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। জ্যাসের চরিত্রে তাঁর অ্যাকশনধর্মী অভিনয় দারুন। বর্তমানে ফটোশুটের সাথেও যথেষ্ট স্বচ্ছন্দ হয়ে উঠেছেন অঙ্কিতা। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো।

আরও পড়ুন -  ক্যান্সারে ভেঙ্গে গিয়েছে অর্ধেক শরীর, চোখে মুখে ক্লান্তি সঞ্জুবাবার !

ছবিতে অঙ্কিতার পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ এবং নীল রঙের ডেনিম কার্গো। কার্গোটি রিপড ডিজাইনের। ক্রপ টপটি স্লিভলেস। উন্মুক্ত রয়েছে অঙ্কিতার গভীর নাভি। এর কারণ ডেনিম কার্গোটি লো ওয়েস্ট। পায়ে রয়েছে মেটালিক স্নিকার। ডান হাতে রয়েছে স্মার্ট ওয়াচ। হালকা মেকআপ করেছেন অঙ্কিতা। চোখে রয়েছে সামান্য কাজল। হালকা গোলাপি রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। কানে রয়েছে সোনালি রঙের ইয়ারিং। চুলে বাঁধা পনিটেল। এক হাতে ঝুলছে কালো রঙের মাস্ক। ক্যাপশনে দুটি মজাদার ইমোজি পোস্ট করেছেন অঙ্কিতা। অঙ্কিতার ছবির প্রশংসা করেছেন সুরভি স্যান্যাল (Suravi Shanyal)। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন অঙ্কিতার উচ্চতা।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দামে পরিবর্তন, কলকাতার ক্রেতাদের জন্য কি খবর?

‘জগদ্ধাত্রী’-তে দেখা যাচ্ছে, জগন্নাথের স্নানযাত্রার দিন তাঁকে খুন করা হতে পারে এই আশঙ্কায় এক ভদ্রলোক ফোন করেন জ্যাসকে। ফোনে কথা বলাকালীন আততায়ীর হাতে খুন হন ওই ভদ্রলোক। এদিকে তদন্তে নেমে জ্যাসের হাতে আসে একটি ডায়েরি। সেই ডায়েরিতে লেখা রয়েছে একটি বিশেষ নম্বর। জ্যাসকে আক্রমণ করে গুন্ডাদের দল। বেধড়ক পিটিয়ে তাড়ায় জ্যাস। সে বলে, স্নানযাত্রার দিন বমাল সমেত ধরবে।অফস্ক্রিন অঙ্কিতা এবং স্বয়ম্ভূ ওরফে সৌম্যদীপ (Soumyadip)-এর সম্পর্কের গুঞ্জনে মুখর টেলিউড পাড়া। দুজনকে প্রায়ই একসাথে রিল বানাতে দেখা যায়। কিন্তু অঙ্কিতা বা সৌমিতৃষার কেউই এখনও গুঞ্জন সুনিশ্চিত ভাবে কিছু বলছে না।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img