40 C
Kolkata
Sunday, April 28, 2024

Team India: এবার কি টি-২০ বিশ্বকাপে দলের নেতৃত্ব দেবেন পান্ডিয়া? বড় খবর প্রকাশ্যে এলো

রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল সেমিফাইনাল খেলেছিল, ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে।

Must Read

আকাশ-পাতাল পরিবর্তন এখন ভারতীয় দলে চলছে। অভিজ্ঞ ক্রিকেটারদের সরিয়ে ধ্বংসাত্মক ক্রিকেটারদের জায়গা করে দিচ্ছে টিম ইন্ডিয়া। ইতিমধ্যে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের তরুণ দল টি-টোয়েন্টি সিরিজ জিতেছে।

বিভিন্ন মাধ্যমে প্রশ্ন উঠতে শুরু করেছে, আসন্ন ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন কে?

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল সেমিফাইনাল খেলেছিল। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপকে সামনে রেখে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেট থেকে সরিয়ে নেওয়া হয় ভারতের দুই অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ও রোহিত শর্মাকে। সেখানে টিম ইন্ডিয়ার দায়িত্ব তুলে দেওয়া হয় ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার কাছে।

আরও পড়ুন -  বেহাল সেতু, জীবনের ঝুঁকি নিয়ে পারাপার, উদাসীন প্রশাসন

বিগত দুই বছর ধরে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে নেতৃত্ব দিয়ে বেশ সাফল্য পেয়েছেন হার্দিক পান্ডিয়া। ফলাফল পেয়েছেন আসন্ন আইপিএলে। দলে রোহিত শর্মার উপস্থিতিতে মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার কাছে। তারপর থেকে বিভিন্ন মাধ্যমে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাহলে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া?

আরও পড়ুন -  শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন জারিন খান

আপনাদের বলি, ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এই গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর স্পষ্ট ভাবে জানিয়ে দেওয়া হয়েছে।

বিসিসিআইয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সংক্ষিপ্ত ওভারের ক্রিকেট থেকে বিশ্রামে যেতে চেয়েছিলেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। কিন্তু তাঁদের সেই সিদ্ধান্তে সম্মতি জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে রোহিত শর্মার সাথে চুক্তি স্বাক্ষরিত হয়েছে, যেখানে তিনি টিম ইন্ডিয়ার নেতৃত্ব থাকবেন।

আরও পড়ুন -  Booster Dose: আজ থেকে কোভিড ১৯-এর বুস্টার ডোজ

Latest News

Bhojpuri: কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে জমিয়ে করলেন রোমান্স, দেখুন ভাইরাল ভিডিও

Bhojpuri: কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে জমিয়ে করলেন রোমান্স, দেখুন ভাইরাল ভিডিও। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img