29 C
Kolkata
Wednesday, May 8, 2024

হট লুকে জাহ্নবী কাপুরের এই ছবি দেখে ঘাম ঝরছে নেটিজেনদের

অভিনেত্রী জাহ্নবী কাপুর, 'ধড়ক' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

Must Read

এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার কারনে নাম লিখিয়েছেন বলিউড অভিনেত্রী সহ সাধারণ মানুষ। কিন্তু বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর তার সৌন্দর্যের মাধ্যমে মুগ্ধ করে দিয়েছেন অনেক যুবককে। তিনি তার কোন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, সেই সময়ে লাখ লাখ যুবক ছবি দেখে মুগ্ধ হয়ে যান।

সিনেমাতে অভিনয় করে নাম অর্জন করতে সক্ষম না হলেও, তাঁর রূপ ও হটনেসের দিক থেকে বলিউডের তাবর তাবড় অভিনেত্রীকেও পিছনে সারিতে রেখেছেন জাহ্নবী কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সম্প্রতি বলিউড অভিনেত্রী বরুণ ধাওয়ানের সঙ্গে ওটিটি ফিল্ম বাওয়ালে দেখা গিয়েছিল জাহ্নবী কাপুরকে। যেখানে অত্যন্ত মানানসই কাজ করতে দেখা গেছে।

আরও পড়ুন -  ৩০ শে সেপ্টেম্বরের মধ্যে সেরে ফেলুন এই কাজটি, না করলে বিনামূল্যে রেশন পাওয়া যাবে না

বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী মূলত তার হটনেসের জন্য সর্বদাই সংবাদ শিরোনামে আসেন। বলতে গেলে তার হটনেসের কারণে instagram-এ ২২ মিলিয়নের বেশি ফলোয়ার্স হয়েছে। বলে রাখি, সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে মেকআপ ছাড়াই ছবি শেয়ার করেছেন। সেইটা রীতিমতো মুগ্ধ করে দিয়েছে নেটিজেনদের। ভাইরাল হওয়া সেই ছবিতে সংক্ষিপ্ত পোশাকে সাহসী লুক দিতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

মাথার চুল থেকে শুরু করে দেহের প্রতিটা অঙ্গকে পুষ্পের ন্যায় দেখা গেছে। ভাবে থাকতে দেখা গেছে। সেই জন্য আরও গ্ল্যামারাস করেছে।

আরও পড়ুন -  ‘টিপ টিপ বরসা পানি’-পাকিস্তানি অভিনেত্রীর ড্যান্স স্টেপ দেখে মুগ্ধ নেট দর্শকরা (VIDEO)

বলে রাখি, বলিউড তারকার এই খোলামেলা লুক বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। ছবিগুলোতে লক্ষ্যাধিক লাইক পড়তেও দেখা গেছে। উল্লেখ্য, জাহ্নবী কাপুরের কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রী ‘ধড়ক’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। প্রথম ছবিই সুপারহিট প্রমাণিত হয়েছে।

আরও পড়ুন -  Vicky-Katrina: নতুন বউকে নিয়ে আলাদা সংসার পাতলেন ভিকি কৌশল

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img