38 C
Kolkata
Saturday, May 18, 2024

‘টিপ টিপ বরসা পানি’-পাকিস্তানি অভিনেত্রীর ড্যান্স স্টেপ দেখে মুগ্ধ নেট দর্শকরা (VIDEO)

Must Read

বলিউডে ‘টিপ টিপ বরসা পানি’ মোস্ট গ্ল্যামারাস মিউজিক কন্টেন্ট এখন পর্যন্ত। এই গানের ক্রেজ এতো মধুর সেটা চরমে পৌঁছে গেছে যে, যদি এর মিউজিক কানে আসে তখন শরীর এবং মণে শিহরণ হতে শুরু করে।

রবিনা ও অক্ষয় এই গানের দৃশ্যে অভিনয় করলেও,এখনকার দিনে ভুরি ভুরি মানুষ এই গানের সঙ্গে রিল বানিয়ে সেটা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেগুলো যথাক্রমে ভাইরালও হয়ে যাচ্ছে। খালি সোশ্যাল মিডিয়া বললে ভুল হবে, বিভিন্ন অ্যাওয়ার্ড শোতেও এই গানের সঙ্গে ড্যান্স পারফরম্যান্স হচ্ছে এখন।

আরও পড়ুন -  খুব সাহসী দৃশ্যে রয়েছে প্রতিটি মুহূর্ত, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখবেন ওয়েব সিরিজটি

ইউটিউব খুললে দেখা যাবে যে টিপ টিপ বরসা পানি গানের সঙ্গে নেচে বহু ইউটিউবার ভাইরাল হয়েছেন সাথে সাথে অনেক প্রশংসা পেয়েছেন। এই গানের ক্রেজ এতটাই বেড়েছে যে, দেশ-বিদেশের মানুষও এই গানের সঙ্গে ড্যান্স স্টেপ করছেন। সম্প্রতি, এক পাকিস্তানি অভিনেত্রীর নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি পাকিস্তানের হলেও বলিউডের এই নির্দিষ্ট গানের সঙ্গে অসামান্য নাচের স্টেপ তুলে ধরেছেন,যেটা রীতিমত প্রশংসনীয় এবং ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৭ শে নভেম্বর, রাশিফল দেখুন

এই পাকিস্তানি শিল্পী গানের সঙ্গে পারফর্ম করেছেন তিনি হলেন অমর খান (Amar Khan). মূলত ইনি একজন পাকিস্তানি টেলিভিশন অভিনেত্রী।

সাথে পরিচালক ও লেখক। ২০১৮ সালের সুপার ন্যাচারাল সিরিজ ‘বেলাপুর কি দায়ানে’ নীলফুর (ডাইনি) চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও, অমর খান মোহাম্মদ এহতেশামুদ্দিন পরিচালিত ফিচার ফিল্ম ‘দম মাস্তামের’ মাধ্যমে তার চলচ্চিত্রে আত্মপ্রকাশ হয়।

আরও পড়ুন -  Sreelekha Mitra: অনাবৃত উরু, পাখির মতো উড়ছে শ্রীলেখা মিত্র ! ভিডিও দেখুন

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img