38 C
Kolkata
Friday, May 3, 2024

প্রায় তিন বছর পর ছেলেকে দেখে জড়িয়ে ধরলেন মা, চোখে জল

Must Read

প্রায় তিন বছর পর ছেলেকে দেখে জড়িয়ে ধরলেন মা, চোখে জল।

একটি মাছের বাজারে ভিডিও ( Video ) বহু দিন ধরেই মানুষকে আবেগপ্রবণ করেছে সামাজিক যোগাযোগ দুনিয়ায়। এই ভিডিওটি দেখে বহুজনের চোখে জল এসেছে। ভাইরাল ভিডিওতে একটি ছেলেকে মাছ কিনতে দেখা গেছে।

তার মুখে বাঁধা রয়েছে রুমাল। চোখে কালো চশমা ও একটি টুপি আছে। মাছ বিক্রয়কারী মহিলা ছেলেটিকে মাছ দেখাচ্ছেন।সেই অনুযায়ী মাছ প্যাকও করছেন। কিছুক্ষণ পরে কি মনে মহিলাটির, ব্যস্ত হয়ে ওঠেন।

আরও পড়ুন -  Viral: ব্লাউজ নেই, বুক ঢাকা মেহেন্দি দিয়ে মহিলার সাজ !

এরপর ছেলেটির টুপি এবং রুমাল খুলে দেন। তারপর দুজনেই হেসে ফেলেন। মহিলা তারপর জড়িয়ে ধরেন ছেলেটিকে। তারও চোখে জল। ছেলেটির মুখে অনাবিল হাসি। স্পষ্টতই মহিলার চোখে আনন্দের অশ্রুধারা।

গল্পটা রটেছে সেটা জেনে নেওয়া যাক। এই গল্পের যথার্থতা নিশ্চিত করতে পারিনি, কিন্তু গল্পটি মনে রাখার মতো। গাঙ্গোলি মার্কেট উডুপির কান্দাপুরা এলাকায় অবস্থিত। মহিলাটি মাছ বিক্রি করেন ঐখানে। ছেলে রোহিত তিন বছর পর দুবাই থেকে ফিরেছিল। ফিরে এসে মায়ের দোকানে গিয়ে চমক দেন।

আরও পড়ুন -  USA: ৮ মাসের শিশুসহ ৪ ভারতীয়ের মরদেহ উদ্ধার, অপহরণের পর খুন

তিনি মুখ লুকিয়ে মায়ের কাছে কেনাকাটা শুরু করেন। মা কিন্তু ছেলেটির হাবভাব বা কন্ঠে চিনতে পারেন ও তাকে আলিঙ্গন করেন। এই গল্প সত্যি মিথ্যে যাই হোক না কেন সোশ্যাল মিডিয়ায় মানুষের হৃদয় ছুঁয়ে গেছে।

আরও পড়ুন -  Viral Video: কোমর দোলালেন গৃহবধূ ভোজপুরি গানে, ভাইরাল ঝড়ের গতিতে ভিডিও

ভিডিও দেখার পর লোকে বলছেন, ‘মা তো মা-ই হয়।’ ইনস্টাগ্রামে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘ মায়ের মন ঠিকই বুঝেছিল এটা তার ছেলে।’ ভিডিওতে আরেকজন লিখেছেন, “তিনি (মা) তার (ছেলের) কণ্ঠস্বর ও শরীরী ভাষা চিনতে পেরেছিলেন… মা একজন মা-ই হন… আমরা আমাদের মায়ের কাছ থেকে কিছু লুকাতে পারি না… এই ভিডিওটি আমার চোখে অশ্রু নিয়ে এসেছে।’ আপনারা এই ভিডিওটি দেখুন, তারপর ভাবুন মা কেমন হয়।

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img