37 C
Kolkata
Friday, May 17, 2024

Viral Video: কোমর দোলালেন গৃহবধূ ভোজপুরি গানে, ভাইরাল ঝড়ের গতিতে ভিডিও

Must Read

আজকের প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। এর মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যে বাড়িতে বসে সৎপথে রোজগার করতে পারেন।

প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার দ্বারা।

আরও পড়ুন -  মালাইকা অরোরাকেও টেক্কা অর্জুন কাপুরের বোন সৌন্দর্যের, হটনেস দেখে পাগল নেটদর্শকরা

মেরুন রঙের শিফন শাড়ি পরে উন্মুক্ত নাভিতে অসাধারণ ভোজপুরি গানের সঙ্গে নাচ পরিবেশন করলেন এক নারী। শাড়ি নয়, তার সঙ্গে মানানসই সাজগোজেই গৃহবধূকে দেখতে নায়িকাদের থেকে কোন অংশে কম নয়।

বাড়ির সমস্ত কাজকর্ম সেরে, তারা যে সময় পান এইভাবে নাচ পরিবেশন করতে, তা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয়। মানুষের মধ্যে কত প্রতিভাই ধামাচাপা পড়ে থাকে, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা সহজে সকলের কাছে সহজ হয়ে গেছে।

আরও পড়ুন -  সাংবাদিক সম্মেলনে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র

 নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল তখন থেকেই। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন।

রানু মন্ডল থেকে শুরু করে বাদাম কাকু কেউ বাদ নেই। বাদাম কাকুর ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়ে অঞ্জলি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছেন।

আরও পড়ুন -  Sara Ali Khan: এক মহিলাকে ধাক্কা মেরে জলে ফেলে দিলেন সারা আলি খান, ভাইরাল ভিডিও

খোলা রাস্তায় নাচ পরিবেশন করে এই নাচ কিন্তু বেশ ভাইরাল হয়ে গেছে instagram এর মাধ্যমে এই নাচ সকলের কাছে চলে গেছে।

অসাধারণ এই নাচ মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতি মতন ভাইরাল হয়ে গেছে। তাকে দেখে মনেই হচ্ছে তিনি রীতিমতন বাড়িতে নাচ প্র্যাকটিস করেন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img