29 C
Kolkata
Friday, May 3, 2024

আবার ছবি দিয়ে ঘায়েল করলেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ, নেটদর্শকদের একাংশ চোখ বন্ধ করতে পারছে না – Priya Prakash Varrier

Must Read

উইঙ্ক গার্ল নামেই পরিচিত প্রিয়া প্রকাশ ভারিয়ার ভক্তদের কাছে। মনে আছে, এক রাতের মধ্যেই ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তেলেগু এবং মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায়।

তিনি গানের রেকর্ডিংয়ের সাথে মডেলিং দুনিয়াতেও বেশ নামডাক। সম্প্রতি নিজের সাম্প্রতিক বোল্ড লুকের ছবি শেয়ার করে আবার চর্চার আলোয় এসেছেন। উল্লেখ্য, ‘ওরু আদার লাভ’ ছবি ছবির সূত্র নিয়ে অভিনয় দুনিয়াতে পা ফেলেছিলেন। ২০২১-এ তেলেগু ছবি ‘চেক’এর সূত্র ধরেই তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল প্রিয়া প্রকাশ ভারিয়ার।

এখন তিনি অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয়। প্রায়ই নিজের একাধিক ছবি বা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। পর্দার সামনেই নয় বাস্তবেও প্রিয়া প্রকাশ বেশ লাস্যময়ী, তা অবশ্য সাজগোজ দেখেই স্পষ্ট হয়।

আরও পড়ুন -  মিথিলা সুখবর দিয়েছেন ভক্তদের

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী আবারো একটি নজরকাড়া ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেই ঝলক এই মুহূর্তে অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়ে শোরগোল ফেলে দিয়েছেন নেটনাগরিকদের একাংশের কাছে।

আরও পড়ুন -  ভারতে আসছে ইলন মাস্কের কোম্পানি, ইন্টারনেট সার্ভিসের জগতে আরও দ্রুততম

বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক এই ফটোশুট লুক ঘুম উড়িয়েছে ভক্তমহলের। সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে নীল ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে। এদিনের ঝলকে প্রিয়াকে খোলা চুলে, নিউড মেকাপে অফশোল্ডার টিউব ব্রা কাটিং টপ এবং মানানসই মিড লেন্থের স্কার্টে দেখা গেছে।

আরও পড়ুন -  স্পষ্ট বেবি বাম্প, টাইট পোশাকে হাত দিয়ে লোকালেন অভিনেত্রী Kareena Kapoor Khan

কানে মানানসই সিলভার রিং এবং হাইহিল পরেছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার।

তিনি কখনো ক্যামেরার দিকে তাকিয়ে, কখনো লাজুক চেহারাতেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। উইঙ্ক গার্লের হাসিতে আবারো ঘায়েল একাংশ। নেটদুনিয়ার মুগ্ধতার ঝলক রয়েছে কমেন্টবক্সেই। অভিনেত্রীকে এই রূপে দেখে কমেন্টবক্স ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অধিকাংশ।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img