32 C
Kolkata
Monday, May 6, 2024

উষ্ণতা ছড়ালেন সঞ্জনা ভিজে শরীরে নেটজগতে, ছবি দেখা মাত্র ‘ক্লিন বোল্ড’ পুরুষ দর্শকরা

Must Read

অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছেন সঞ্জনা ব্যানার্জী (Sanjana Banerjee)। একসময় বড় পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও এখন সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ আছেন।

একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন সঞ্জনা। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের জন্য আয়োজিত অনুষ্ঠানে প্রায়ই দেখা যায়। এর মধ্যেই স্টুডিওপাড়া সরগরম সঞ্জনার সাথে অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharyya)-র সম্পর্কের গুঞ্জনে। কিন্তু জন এবং সঞ্জনা এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ। সম্প্রতি সঞ্জনা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নতুন রিল।

আরও পড়ুন -  শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী, ছবি পোস্ট করে জানিয়ে দিলেন

সঞ্জনা এই রিলটি শেয়ার করেছেন দুটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমে। এখন এই অনলাইন পোর্টালগুলির সঙ্গে যুক্ত থাকেন বহু তারকা। তাঁদের অদেখা ছবি এবং রিল ভাইরাল হয় এই পোর্টালের ভার্চুয়াল পেজগুলির মাধ্যমে।

সেই পথে চলেছেন সঞ্জনাও। রিলে সঞ্জনার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের মনোকিনি। মনোকিনিটি ওয়ান শোল্ডার। মনোকিনির শোল্ডারে রয়েছে পার্পল রঙের স্ট্রাইপ। ফটোশুটের রিল শেয়ার করেছেন সঞ্জনা।

আরও পড়ুন -  Swastika : ’ক্রাশ’ কে দেখে লজ্জায় লাল হয়ে গেলেন সকলের প্রিয় রাধিকা ! নিজেই বললেন অভিনেত্রী

হালকা মেকআপ নিয়েছেন। শিমারি পিঙ্ক আইশ্যাডোর ব্যবহার রয়েছে দুই চোখে। সঞ্জনার ঠোঁটে রয়েছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। সুইমিং পুলের নীল জলে নেমে ফটোশুট করছেন সঞ্জনা।

সেই জন্য তাঁর পরনের পোশাক ভিজে। চুলেও তৈরি করা হয়েছে ওয়েট লুক। গলায় রয়েছে এভিল আই পেনডেন্ট। মুখের উপর ধরা রয়েছে কালো রঙের কাটার। আলোছায়া খেলা করছে তাঁর সারা শরীরে। একটি নামী হোটেলের রুফটপ সুইমিং পুলে হয়েছে এই ফটোশুট।
বাংলা ফিল্ম ‘ফিদা’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সঞ্জনা। এই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তারপর তাঁকে কোনো ফিল্ম অথবা ধারাবাহিকে দেখা মেলেনি। এখন সঞ্জনা অধিকাংশ সময় মুম্বইয়ে থাকেন।

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img