34 C
Kolkata
Sunday, May 19, 2024

‘মিলি’র ঝড়ে আগেই বিদায় নিচ্ছে জি বাংলার এই সিরিয়াল

Must Read

‘মিলি’ ঝড়ে আগেই বিদায় নিচ্ছে জি বাংলার এই সিরিয়াল।

‘খেলনা বাড়ি’র (Khelna Bari) দর্শকরা হাঁফ ছেড়ে বাঁচল। কেন? জি বাংলার এই সিরিয়ালের শেষ হয়ে যাওয়া নিয়ে যে জল্পনা শুরু হয়েছিল পাকাপাকিভাবে ইতি টেনে দিল খোদ চ্যানেল কর্তৃপক্ষই। সিরিয়াল ‘মিলি’র (Mili) কোপ কার উপরে পড়বে এই চর্চায় উঠে এসেছিল খেলনা বাড়ির নাম।

এই ধারাবাহিকের স্লটেই আসছে মিলি। সাম্প্রতিক প্রোমোতে ইন্দ্র মিতুলের ধারাবাহিকের নয়া টাইম স্লট দিয়ে যাবতীয় গুঞ্জনে ইতি টানল চ্যানেল। সেই সঙ্গে মোটামুটি স্পষ্ট হয়ে গেছে, কোন সিরিয়াল বিদায় নিতে চলেছে।

আরও পড়ুন -  Journalist: ইউক্রেনের সাংবাদিক রুশ বাহিনীর কাছে বন্দি!

জি তে নতুন সিরিয়াল আসছে মিলি। এর মধ্যেই বহুবার নতুন গল্পের প্রোমো দেখে ফেলেছেন দর্শকরা। জেনে গেছে, সিরিয়ালের সম্প্রচারের সময়ও। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত নটার স্লটে শুরু হবে এই মেগা। আগে ওই সময়টা তো খেলনা বাড়ির। তবে কি শেষ হয়ে যাবে মিতুলের গল্প? সে সময়ে অভিনেত্রী আরাত্রিকা মাইতি জোর গলায় জানিয়েছিলেন, খেলনা বাড়ি এত তাড়াতাড়ি শেষ হবে না। খুব শীঘ্রই সিদ্ধান্ত নিয়ে স্লট বদলাবে সিরিয়ালের।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ রাজ্য প্রতিবন্ধী সম্মিলনীর রাইপুরর ব্লক

দেখা গেল সেটাই হয়েছে। খেলনা বাড়ির নতুন প্রোমোতে ঘোষণা হল নতুন সময়েরও। নটা থেকে সরে রাত দশটার স্লটে পাঠানো হয়েছে এই ধারাবাহিককে। এই মুহূর্তে সম্প্রচারিত হচ্ছে ‘মুকুট’।

তার পরেই শুরু হয়েছে নতুন গুঞ্জন। তবে কি মিলির জন্য সরতে হবে মুকুটকেই? একবারও সেরা দশে আসতে পারেনি মুকুটের টিআরপি। শ্রাবণী ভুঁইয়ার সিরিয়াল বরাবর থেকেছে ব্যাকফুটে। কোনোবারই চ্যানেল টপার হতে পারেনি এই সিরিয়াল।

আরও পড়ুন -  নতুন সিএনজি পাম্প স্থাপন

শোনা যায়, তবুও প্রযোজনা সংস্থা ব্লুজ নাকি জোর করেই টিকিয়ে রেখেছিল মুকুটকে। এদিকে ব্লুজ এর অপর মেগা জগদ্ধাত্রীর টিআরপিও নিচের দিকে।

বাধ্য হয়ে নাকি মুকুটের আশা ছাড়তে হচ্ছে প্রযোজনা সংস্থাকে। কিন্তু এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img