27 C
Kolkata
Monday, May 20, 2024

বসের সঙ্গে ঘনিষ্ঠ যুবতী টাকার লোভে, এই সাহসী দৃশ্যের সব সীমা পার সিরিজটি

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। করোনার সময় থেকে গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময় মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করেছিলেন।

বিভিন্ন ওয়েব মিডিয়াতে বহু সিনেমা রিলিজ হয়েছিলো। সেই রীতিটাই রয়ে গেছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক, বাড়িতে বসে সিনেমা দেখার মজা আছে,নেটভক্তরা বুঝে গেছেন।

অবশ্যই প্রাইভেসি লাগবে এই রকম সিরিজ দেখার জন্য। এই ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে কিংবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: লাল সাদা শাড়িতে মোহময়ী হাসিতে পুরুষ হৃদয় গলিয়ে দিলেন শ্রাবন্তী

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

এই প্ল্যাটফর্মগুলি বোল্ড দৃশ্যগুলিকে তৈরি করেন নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো একবার নয়, বহুবার দেখার মন চাইবে। একটা কথা মনে রাখতে হবে, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আলাদা নিজস্ব জায়গা খুঁজতে হবে। এই প্রজন্মের হাতে অত সময় নেই। হাতে একটা ফোন থাকলেই কেল্লাফতে। এখনকার প্রজন্ম ঝুঁকছে নানান ধরনের ওয়েব সিরিজ দেখার পিছনে।

আরও পড়ুন -  Weather Update: ভারী বৃষ্টি ও বজ্রঝড়, ৪৫ থেকে ৫৫ কিমি বেগে ঝোড়ো হাওয়া, আবহাওয়া আপডেট দেখুন

উল্লুতে ১১ ই ডিসেম্বর ২০২০ সালে ‘কল সেন্টার’ নামে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছিলো। এই ওয়েব সিরিজটি প্রত্যেকেই বেশ সুন্দরভাবে দেখেছেন। এখন যখন উল্লুতে এই ওয়েব সিরিজের ভিডিও রিলিজ হয় তখনও কিন্তু লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে নেন।

কল সেন্টারের জীবন কাহিনী নিয়ে গল্পটা তৈরি হয়েছে। কল সেন্টারে কাজের ফাঁকে ফাঁকে কিভাবে তাদের জীবনযাত্রা চলে এই অন্ধকার দিক তুলে ধরেছে।এখানে অসাধারণ অভিনয় করেছেন শায়নি দিক্সিত, গেহেনা বশিষ্ট, স্বাতী শর্মা এবং সোনিয়া সিং এর অসাধারণ অভিনয় করেছেন।

আরও পড়ুন -  ওয়েব সিরিজটি দেখুন ঘরের দরজা বন্ধ করে

ওয়েব সিরিজ এর দ্বিতীয় অংশ এর ধারাবাহিকতা একই রকম ভাবে করা হয়েছে। এখানে দেখা গেছে বসকে ভালো করে খুশি করার জন্য যুবতীরা ঠিক কতটা নিচে দিকে নামতে পারে। তারা নিজেদের চাকরিকে বাঁচিয়ে রাখেন। এর নাম কল সেন্টার পার্ট টু। দেখে নিন অসাধারণ ভিডিও, কাজকে বাঁচিয়ে রাখার জন্য বসের সঙ্গে কি করল এই যুবতী?

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img