31 C
Kolkata
Sunday, May 19, 2024

গর্ভবতী ঋদ্ধিমাকে বিছানায় শুইয়ে আলতো করে আদুরে আলিঙ্গন স্বামী গৌরবের

Must Read

গর্ভবতী ঋদ্ধিমাকে বিছানায় শুইয়ে আলতো করে আদুরে আলিঙ্গন স্বামী গৌরবের।

এখনকার সময়ে ম্যাটারনিটি ফটোশুট সেলিব্রিটি থেকে সাধারণ মানুষের অত্যন্ত পছন্দের একটা বিষয়। অন্তঃসত্ত্বা অবস্থায় ম্যাটারনিটি ফটোশুটের মাধ্যমে ক্যামেরাবন্দি করে রাখেন তাঁদের জীবনের বিশেষ মুহূর্তের কিছু অংশকে। কয়েক মাস আগে ঋদ্ধিমা (Ridhima Ghosh) তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছেন।

সম্প্রতি ম্যাটারনিটি ফটোশুট করলেন ঋদ্ধিমা সাথে গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty)। ম্যাটারনিটি ফটোশুটের কয়েক ঝলক তাঁরা তাঁদের ভক্তদের সাথে শেয়ার করে নিলেন ইন্সটাগ্রামে।

আরও পড়ুন -  Deepika Padukone: মা হতে চলেছেন দীপিকা, ডেলিভারি ডেট জানালেন তিনি নিজে

ছবিগুলি সাদা-কালো। ফটোশুটের সময় ঋদ্ধিমা পরেছিলেন কালো রঙের স্লিভলেস গাউন। গাউনের মাধ্যমে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁর বেবিবাম্প। গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত ছিল ঋদ্ধিমার ক্লিভেজ। গৌরবের পরনে ছিল সাদা রঙের টি-শার্ট এবং ট্রাউজার।

আরও পড়ুন -  Deepika Padukone: মা হতে চলেছেন দীপিকা!

এই ছবিতে দেখা যাচ্ছে, সাদা চাদর পাতা বিছানায় শুয়ে রয়েছেন ঋদ্ধিমা। তাঁর মুখের উপর মুখ রেখে ঋদ্ধিমার তাকিয়ে রয়েছেন গৌরব। অন্য একটি ছবিতে ধরা পড়েছে ঋদ্ধিমার সাথে গৌরবের অন্তরঙ্গ মুহূর্ত। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে ঋদ্ধিমা লিখেছেন, মিরাকল হতে সময় লাগে। ক্যাপশনের সাথে ঋদ্ধিমা জুড়েছেন সোনালি তারার ইমোজি। হ্যাশট্যাগে ঋদ্ধিমা লিখেছেন ‘বেবি কামিং সুন’ কথাটি। ছবিগুলি তুলেছেন কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)।

আরও পড়ুন -  29তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

অনিন্দিতা বোস (Anindita Bose) ছবিগুলির কমেন্ট সেকশনে পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। অনুরাগীরাও ঋদ্ধিমা এবং গৌরবকে জানিয়েছেন অনেক অনেক শুভেচ্ছা।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img