27 C
Kolkata
Monday, May 20, 2024

ওয়েব সিরিজটি দেখুন ঘরের দরজা বন্ধ করে

জনপ্রিয় হয়ে উঠেছে ভারতে এই ওয়েব সিরিজটি

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। জনপ্রিয়তা তৈরি হয়েছে ভারতে এখন ওয়েব সিরিজের। অনেক মানুষ আছেন, যারা ওয়েব সিরিজ দেখেই সারাদিন শেষ করে ফেলেন। আগে হয়তো ওয়েব সিরিজের ভক্ত খুব একটা ছিল না।

এই সময়ে এই রকমের ওয়েব সিরিজ দেখা মানুষের সংখ্যা বাড়ছে হু হু করে। এদিকে বৃদ্ধি পেয়েছে বিভিন্ন রকমের ওয়েব সিরিজ প্লাটফর্ম। এখনকার সময়ে শুধুমাত্র ভালো ওয়েব সিরিজ নয়, অনেক বেশি এডাল্ট ওয়েব সিরিজের প্লাটফর্ম বেড়ে উঠেছে। কিছু প্লাটফর্মের মধ্যে হল উল্লু। এখন সোশ্যাল মিডিয়াতে এই প্লাটফর্মটি বেশ নাম ডাক হয়েছে, বোল্ড কন্টেন্টের কারণে।

আরও পড়ুন -  Brazil-Switzerland: নক আউটে চলে গেল পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল, সুইসদের হারিয়ে

এর মধ্যেও সব থেকে বেশি বোল্ড ওয়েব সিরিজটি এই প্লাটফর্মে উপলব্ধ সেটি হলো ভার্জিন বয়েজ। ওয়েব সিরিজটি এখনকার সময়ে খুবই জনপ্রিয়তা পেয়েছে ভারতের যুব সমাজের কাছে। সম্প্রতি এই ওয়েব সিরিজের প্রথম সিজন রিলিজ হয়ে গেছে উল্লু অ্যপে। রিলিজ হওয়ার সাথে সাথেই এই ওয়েব সিরিজটি হয়ে উঠেছে দারুন জনপ্রিয়।

আরও পড়ুন -  Bold Web Series-নেট দুনিয়ায় আবার ঝড় তুলেছে নতুন এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে দেখবেন না

৩ জুলাই ২০২০ সালে হিন্দি ও তেলেগুর সাথে ইংরেজি ভাষায় রিলিজ হয়েছিল ভার্জিন বয়েজ। এখানে কমেডিতে ভরপুর এই ওয়েব সিরিজের আইএমডিবি রেটিং ৬.২। এই ওয়েব সিরিজের নাম শুনেই বুঝতে পারছেন এখানে তিনটি ছেলের কাহিনী বর্ণনা করা হয়েছে, যারা আদতেই নিজেদের জীবনে ভার্জিন। জীবনে যৌনতার খোঁজে তারা উদগ্রীব। উপায় নেই, কারণটা তাদের জীবনে মেয়ের অভাব। সেখানেই একজন নারীর প্রবেশ ঘটে তাদের জীবনে। এরপর তাদের ভাগ্যের চাকা ঘুরে গেল। আসে একটা বড় টুইস্ট, যা জানার জন্য আপনাকে এই ওয়েব সিরিজটা দেখতেই হবে।

আরও পড়ুন -  একদল যুবতী নিজেদের সর্বস্ব বিক্রি করে দেবে বাড়ি রক্ষা করতে, একা দেখবেন

এখানে বহু বার নোংরা দৃশ্যের কারণে এই ওয়েব সিরিজকে এখন ইরোটিক কমেডি বিভাগে রাখা হয়েছে। শিশুদের এই ধরনের কনটেন্ট থেকে দূরে রাখার পরামর্শ দেওয়া হয়। যদি এই ওয়েব সিরিজটি দেখতে চান তাহলে উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন নিতে হবে। ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রোহন প্রতাপ সিং, শিবম আগারওয়াল ও মারিনা কুওয়ার।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img