27 C
Kolkata
Friday, May 10, 2024

স্বস্তিকা মুখোপাধ্যায়, জবাব দিলেন ট্রোলারদের

Must Read

স্বস্তিকা মুখোপাধ্যায়, জবাব দিলেন ট্রোলারদের।

স্বস্তিকা মুখোপাধ্যায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন এবং পোশাকের জন্য সমালোচানার শীর্ষে থাকেন। এবার সমালোচনার প্রতিবাদ করলেন অীভনেত্রী। দিল্লিতে জাতীয় মহিলা কমিশনারের পক্ষ থেকে ডাক পেতেই স্বস্তিকা পৌছান।

পশ্চিমবঙ্গের একজন অভিনেত্রীই স্বস্তিকা, যিনি এই বিশেষ আয়োজনে উপস্থিত আছেন। সেখানেই সোশ্যাল মিডিয়ায় মেয়েদের সঙ্গে হওয়া নানা সমস্যা নিয়েই আওয়াজ তুললেন তিনি। ডিজিটাল অত্যাচারের নানা দিক তুলে ধরলেন স্বস্তিকা। মেয়েদের সঙ্গে আড়ালে নানা ঘৃণ্য কাজ করে থাকেন ট্রোলাররা। সেটা মাঝেমধ্যে প্রাণঘাতী হয়ে ওঠে।

আরও পড়ুন -  Swastika Mukherjee: আলিবাগের সি-বিচে ‘প্রাণবন্ত’ মুহূর্ত, সঙ্গী কন্যা অন্বেষা

স্বস্তিকা বললেন, আমি যেটা বিশ্বাস করি, সেটাই বললাম। যারা ট্রোল করেন, তারা সবসময় ভুয়ো নামের আড়ালে থাকেন। এদের প্রোফাইল সঠিক নয়। এক নম্বরের ভীরু এরা। মেয়েদের ছবিতে এসে খারাপ মন্তব্য রাখা, ভুলভাল বলা এদের কাজ। আমার মনে হয়, মেয়েদের এর বিরুদ্ধে সরব হওয়া উচিত। আমাদের সুরক্ষা আমাদের হাতে। অন্তত, এবার আমাদের লজ্জা দূরে সরিয়ে আওয়াজ তোলা উচিত।

সাদা কালো শাড়ি পড়ে বাঙালি সেজে হাজির হলেন তিনি। নিজের বক্তব্য রাখার পর সকলের মন জিতে নিলেন। সিনেমার প্রমোশনের সঙ্গে সঙ্গে তিনি পথ কুকুরদের নিয়েও কাজ করে চলেছেন। আগেও, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার কাছে জানিয়েছিলেন, তিনি করোনা মহামারীর সময়ে অনেক রাজনৈতিক ব্যক্তিত্বদের থেকে বেশি কাজ করেছিলেন।

আরও পড়ুন -  সম্পর্ক টিকিয়ে রাখা

সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস। ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img