32 C
Kolkata
Friday, April 26, 2024

সম্পর্ক টিকিয়ে রাখা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ কতটা মজবুত সম্পর্কের ভিত, সেটা বোঝা যায় এই ‘লং ডিসট্যান্স’ পর্যায়ে। দীর্ঘদিন একই ছাদের তলায়, একই শহরে না থেকেও যদি সম্পর্ক টিকে থাকে সেটাই হলো আসল প্রেম। প্রেমের সম্পর্ক কাছেই থাকলেই সুন্দর থাকবে আর দূরে থাকলে নষ্ট হয়ে যাবে এমন কিন্তু নয়। বিষয়টি নির্ভর করে দুজনের বোঝাপড়ার ওপর। লং ডিসট্যান্স রিলেশনশিপে থাকা অনেক জুটির এখন সময়টা একটু খারাপ যাচ্ছে। কারণ করোনাভাইরাসের কারণে বিপর্যস্ত জীবনযাপন এখনও স্বাভাবিক হয়নি। দীর্ঘদিন দেখা না হওয়ায় তাদের ভেতর মানসিক অশান্তি দেখা দেয়া স্বাভাবিক।ফোনে কিংবা ভিডিও কলে কথা বলার চেয়েও সামনাসামনি কথা বললে অনেক সমস্যার সমাধানই সহজ হয়ে যায়।

আরও পড়ুন -  Blood Donation: রক্ত দিতে পারবেন না যারা, মনে ইচ্ছে থাকলেও

পরস্পর যোগাযোগ বজায় রাখুন। কাজের যতই ব্যস্ততা থাকুক, সঙ্গীর খোঁজ নিতে ভুলবেন না। এটি করতে হবে দু’জনকেই। যে কোনো একজন এক্ষেত্রে অলসতা করলে অপরজনের মনে হতে পারে, আপনি তাকে ভুলে যাচ্ছেন। সেই ধারণা জন্মাতে দেবেন না। যে কোনো সম্পর্কেই সময় দেয়াটা খুব গুরুত্বপূর্ণ। একটু সময় বের করে ফোন করুন বা ভিডিও কল করুন। তিনি কী বাজার করলেন, তিনি আজ কী করছেন এইসব খুঁটিনাটি প্রশ্নও করুন। স্বাস্থ্যের খোঁজ নিন।
সঙ্গীর প্রতি নানারকম প্রত্যাশা থাকবেই। তবে খেয়াল রাখবেন সেই প্রত্যাশার চাপ যেন অতিরিক্ত না হয়। এমনকিছু আশা করবেন না, যা তার পক্ষে সম্ভব নয়। অতিরিক্ত প্রত্যাশার কারণেই কিন্তু অনেক সম্পর্ক ভেঙে যায়। তাই বাস্তবতা ও চাহিদার সঠিক সমন্বয় করতে শিখুন।
সম্পর্কে ঝগড়া হবেই। কোনোরকম ভুল বোঝাবুঝি বা ঝগড়া হলে চেষ্টা করুন তা দ্রুত মিটিয়ে ফেলতে।

আরও পড়ুন -  Missile Attacks: ক্ষেপণাস্ত্র হামলা, ইউক্রেনের বিভিন্ন শহরে

দূরে থাকে বলে কি তাকে চমক দেয়া যাবে না! এখন অনেক প্রতিষ্ঠানই আপনার হয়ে কাজটি করে দিতে আগ্রহী।তাকে একগুচ্ছ ফুল, বিশেষ কোনো উপহার বা খাবার পাঠিয়ে চমকে দিতে পারেন। এছাড়া না বলে হঠাৎ চলে এসেও তাকে চমকে দিতে পাারেন। ছোট ছোট আনন্দের মুহূর্তগুলো ক্যামেরার ফ্রেমে ধরে রাখতে পারেন।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: প্রথম প্রেম কেন ভেঙেছিল? সৌমিতৃষার

সম্পর্কে ঝগড়া হবেই। কোনোরকম ভুল বোঝাবুঝি বা ঝগড়া হলে চেষ্টা করুন তা দ্রুত মিটিয়ে ফেলতে।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img