33 C
Kolkata
Monday, April 29, 2024

Twitter: সরলো ‘এক্স’ টুইটার অফিস থেকে

Must Read

সরলো ‘এক্স’ টুইটার অফিস থেকে।

টুইটারের সদর দপ্তরের ছাদ থেকে উজ্জ্বল এলইডি লাইটের নতুন লোগো ‘এক্স’ সরিয়ে নিতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ। মার্কিন যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকো শহরে অবস্থিত, সান ফ্রান্সিসকোর স্থানীয় বাসিন্দাদের অভিযোগে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গত ২৩ জুলাই টুইটারের লোগো পরিবর্তনের ঘোষণা করেন ইলন মাস্ক। যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে অবস্থিত প্রতিষ্ঠানটির সদর দপ্তরের দেয়ালে প্রদর্শন করা হয় কালো ব্যাকগ্রাউন্ডের ওপর সাদা ‘এক্স’ অক্ষরের এই নতুন লোগোটি।

আরও পড়ুন -  Roshni Tanwi: রোশনি বিমানসেবিকা নয়, নায়িকা হবেন

সোশ্যাল মিডিয়ায় নতুন লোগো উন্মোচন করেন টুইটারের মালিক ইলন মাস্ক এবং এর প্রধান নির্বাহী লিন্ডা ইয়াকারিনো। গত শুক্রবার (২৮ জুলাই) টুইটারের সদর দফতরের ছাদে বসানো হয় উজ্জ্বল এলইডি লাইট সংযুক্ত নতুন লোগো ‘এক্স’। সাদা উজ্জ্বল আলো দূর থেকে দেখতে ভালো লাগলেও, অসুবিধার শিকার হন আশপাশের বাসিন্দারা।

আরও পড়ুন -  নিষিদ্ধ করল কুয়েত, বার্বি সিনেমা

সোমবার এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম। প্রতিবেদনে বলা হয়, লোগো ‘এক্স’র আলো এতটাই তীব্র রাতের বেলায় বাসিন্দাদের ঘুমের সমস্যা সাথে তাদের বিরক্তির কারণ হয়েছে। এ বিষয়ে টুইটারে পোস্ট করে সমস্যার কথা জানান ব্যবহারকারীরা। অনেক ভুক্তভোগী আবার কর্তৃপক্ষকে ‘বিচার-বুদ্ধিহীন’ বলেও আখ্যায়িত করেন। এর পরে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে সান ফ্রান্সিসকোর ভবন পরিদর্শন বিভাগ। উধ্বর্তন কর্মকর্তাদের কাছে ২৪টি অভিযোগও জমা করা হয়। এরপর টুইটার কর্তৃপক্ষকে এলইডি লাইটের ‘এক্স’ লোগোটি সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছিলেন স্থানীয় প্রশাসন।

আরও পড়ুন -  Elon Musk: এলন মাস্ক, টুইটার অ্যাকাউন্ট স্থগিত করেছেন, বেশ কিছু সাংবাদিকের

সূত্রঃ এপি নিউজ। ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img