30 C
Kolkata
Sunday, May 5, 2024

Bold Web Series: এই মেয়েটি বান্ধবীর বুড়ো বাবার সাথেই ঘনিষ্ঠ, গভীর রাতে অন্ধকারে দেখলে মজা পাবেন

Must Read

Bold Web Series: এই মেয়েটি বান্ধবীর বুড়ো বাবার সাথেই ঘনিষ্ঠ, গভীর রাতে অন্ধকারে দেখলে মজা পাবেন।

এখনকার সময়ে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। তাদের সুবিধামতো সময়ে পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন। এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে।সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়েই হাজির হচ্ছেন।সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ এখন প্রথম সারিতে রয়েছে।

আরও পড়ুন -  অন্তরঙ্গ হলেন গৃহবধূ, লজ্জার সীমা অতিক্রম করে মামাজির সাথে, উল্লু'র নতুন ওয়েব সিরিজ দেখুন

উল্লেখ্য, এখন নেটদর্শকের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করে ফেলেছেন। তারা উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ।সম্প্রতি, তেমনই উল্লু একটি সিরিজ তার প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যের সূত্র ধরেই চর্চায় রয়েছে এখন।

তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়, উষ্ণতা ছড়িয়েছে নেট দর্শকদের হৃদয়ে।

আরও পড়ুন -  অনিয়ন্ত্রিত হয়ে গেলেন কাজল রাঘওয়ানিকে কোলে তুলে খেশরী লাল যাদব, এই রোম্যান্টিক ভিডিও দেখুন

উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সূত্র ধরে ‘রাইট অর রং’এর একটি ঝলক ভাইরাল দর্শকমহলের একাংশের কাছে। সেই ঝলকের সূত্র নিয়ে ওয়েব সিরিজ চর্চিত। এই সিরিজের গল্প দুই বান্ধবীকে নিয়ে। গল্প এইরকম, একটি মেয়ে তার প্রিয় বান্ধবীর সাথে দীর্ঘদিন পর দেখা করতে আসে তার বাড়িতে। সময় কাটানোর জন্য তাদের বাড়িতেই রয়ে যায়। তার মাঝেই সে কথায় কথায় জানতে পারে তার বান্ধবীর মা গত হয়েছেন।

আরও পড়ুন -  মা এবং মেয়ের সম্পর্ক পরিণত হলো যা ও ননদের সম্পর্কে, স্ত্রীর সামনে একদম দেখবেন না

এরপরেই বান্ধবীর বুড়ো বাবার সাথে ধীরে ধীরে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন।তারপর কি হবে? প্রিয় বান্ধবীর সাথে নিজের বাবার ঘনিষ্ঠ সম্পর্কের কথা জানতে পেরে কি হলো? তাহলে দেখতে হবেই উল্লুর পর্দায় গিয়ে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img