23 C
Kolkata
Tuesday, May 7, 2024

Haryanvi Video: এই হরিয়ানভি নৃত্যশিল্পী মঞ্চে এমন নাচ করলেন দর্শকরা এক হাত জিভ বার করলো

Must Read

Haryanvi Video: এই হরিয়ানভি নৃত্যশিল্পী মঞ্চে এমন নাচ করলেন দর্শকরা এক হাত জিভ বার করলো।

নেট জগতে এখন প্রায় হরিয়ানভি গানের ভিডিও ভাইরাল হচ্ছে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় দর্শকদের। হারিয়ানভি ডান্সার হিসেবে প্রীতি যাদব খুব পরিচিত দর্শকদের কাছে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য বসে থাকেন ঘণ্টার পর ঘণ্টা।

আরও পড়ুন -  Dance Video: লাস্যময়ী কায়দায় ব্যাপক নাচ বৌদির বাড়ির ছাদে শাড়ি পরে, ভাইরাল হলো ভিডিও

তিনি নিজের নাচের প্রতিভার মাধ্যমেই বহু মানুষের মাঝে পরিচিত পেয়েছেন এখন বলার আর দরকার নেই।সম্প্রতি তার নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

‘রচনা তিওয়ারি সোনটেক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকেই মানবীর এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে কিছু দিন আগে। এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার নাচের এই ঝলক পৌঁছে গিয়েছে ১৩ হাজারেরও বেশি মানুষের সামনে। তিনি যখন স্টেজের উপর উঠেন মানুষের ভিড় সামলানো কঠিন হয়।

আরও পড়ুন -  VIDEO: আতঙ্ক সৃষ্টি করলেন বরুণ ধাওয়ানের ভাগ্নি, ক্যাটরিনা কাইফকে পরাজিত করেছেন নাচে

সম্প্রতি এই ভাইরাল হওয়া ঝলকে প্রীতি যাদব জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘মেরে কা দেখেগা ভার্তার’এর তালেই আসর জমাতে দেখা গিয়েছে, যেটা দেখে খুব উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন দর্শকরা।

আরও পড়ুন -  Viral: ব্লাউজ নেই, বুক ঢাকা মেহেন্দি দিয়ে মহিলার সাজ !

কয়েকদিন আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে প্রীতির পরনে ছিল একটি সালোয়ার কামিজ।তার সাথে আরো একজন নাচ্ছিলেন। তিনিও আসর জমাতে কোনো খামতি রাখেননি। সম্প্রতি প্রীতির নাচের এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেট দর্শকদের একাংশের মাঝে আবার চর্চায় রয়েছেন।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img