35 C
Kolkata
Monday, April 29, 2024

Gold Price: বৃষ্টিতে একটু ঠাণ্ডা হলো সোনার দাম, এক ধাক্কায় ৩,৪০০ টাকা সস্তা, সোনার দাম জেনে নিন

২২ ক্যারেট ও ২৪ ক্যারেট সোনার দাম অনেকটাই সস্তা এই মুহূর্তে ভারতে

Must Read

Gold price: বৃষ্টিতে একটু ঠাণ্ডা হলো সোনার দাম, এক ধাক্কায় ৩,৪০০ টাকা সস্তা, সোনার দাম জেনে নিন।

কয়েকটা দিন হতে চলেছে দুর্দান্ত সোনার যারা কিনবেন। আগামী কয়েক দিন সোনার দাম হতে চলেছে নিম্নমুখী। এই মুহূর্তে সোনা কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে সময় নষ্ট করবেন না।

এই মুহূর্তে সোনার দাম ৩৪০০ টাকা কমে লেনদেন হচ্ছে। অন্যদিকে, বুলিয়ান মার্কেট বিশেষজ্ঞদের মতে, আপনি যদি এখন সোনা কিনতে দেরি করেন তাহলে মূল্যস্ফীতির মুখে পড়তে হতে পারে। এখন সোনার দাম ৫৮ হাজার টাকার উপরে চলছে। এর সাথে সাথেই রুপোর দাম এখন ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন -  Twitter: লিন্ডা ইয়াকারিনো নতুন সিইও টুইটারের

যদি বলিয়ান বাজারে সোনা কেনার পরিকল্পনা করেন তাহলে সমস্ত বিষয় ভালোভাবে জেনে নেবেন, তারপরেই বিনিয়োগ করতে নামতে হবে। যদি বিশুদ্ধ সোনা না কিনতে পারেন তাহলে আপনি বাজারের প্রতারণার শিকার হতে পারেন যার ফলে আপনাকে সমস্যায় পড়তে হবে। IBJA ওয়েবসাইট এর মতে সকালে ৯৯৫ বিশুদ্ধতার সোনার ১০ গ্রামের দাম ৫৮,২৯৭ টাকা রেকর্ড করা হয়েছে। অপরদিকে, ৯১৬ বিশুদ্ধতার সোনা প্রতি ১০ গ্রামের দাম হয়েছে ৫৩,৬১৪ টাকা।

আরও পড়ুন -  Gold Price Today: আজ সপ্তাহের শেষদিনেও আবার পরিবর্তন সোনার দামে, কতো হলো?

যদি এখন বুলিয়ান বাজারে সোনা কিনতে চান তাহলে আপনি সমস্ত হিসাব-নিকাশ ভালোভাবে মাপঝোক করে তবেই সোনা কিনবেন। প্রয়োজন পড়লে IBJA ওয়েবসাইট থেকে সর্বশেষ বাজার মূল্য আপনি চেক করে নিতে পারেন আপনি যে শহরে থাকেন। কেন্দ্রীয় সরকারি ছুটির দিন ছাড়া এই ওয়েবসাইটে প্রত্যেকদিন সোনার দাম পরিবর্তিত হয়।

আরও পড়ুন -  Gold Price Today: মুখ থুবড়ে পড়ল সোনার দাম, কলকাতার বাজারদর আজ কি বলছে?

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img