35 C
Kolkata
Thursday, May 16, 2024

স্বামী পূরণে ব্যর্থ মহিলার আকাঙ্খা, তাই প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক করলো, উল্লুতে আসছে খুব সাহসী ওয়েব সিরিজ

সোশাল মিডিয়ায় ভাইরাল এই ওয়েব সিরিজের ট্রেলারটি

Must Read

এখনকার দিনে আধুনিক বা অতি আধুনিক বিনোদনের বড় উৎস হচ্ছে নেটফ্লিক্স অ্যামাজন প্রাইম হটস্টার সাথে অন্যান্য কিছু ওয়েবসাইট। অনলাইনে ভিডিও দেখে মানুষ বেশিরভাগ সময় ব্যয় করছেন।

এগুলি ছাড়া আর একটি জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম রয়েছে যার নাম হলো উল্লু। এখানে এই প্লাটফর্মে এমন কিছু কনটেন্ট দেখা যায় তা অন্য ওয়েবসাইটে দেখতে পাবেন না। নানান ধরনের খুল্লামখুল্লা কন্টেন্টের জন্য একটা নির্দিষ্ট বয়সের মানুষের কাছে এই প্লাটফর্মের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন -  Web Series: উল্লু'র প্লাটফর্মের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ এই গুলো, দরজা বন্ধ করেই দেখুন

সম্প্রতি উল্লু আর একটা নতুন ওয়েব সিরিজ নিয়ে হাজির। এখানে নাম দেওয়া হয়েছে আনারি পার্ট ওয়ান। ওয়েব সিরিজটি হলো একজন মানসিকভাবে প্রতিবন্ধী ব্যক্তির জীবন নিয়ে গল্প। তিনি তার মায়ের একমাত্র ছেলে। তার মা তাকে খুবই ভালোবাসেন। তার এই অসহায়তার কারণে প্রতিবেশীরা প্রায়শই তাকে নিয়ে মজা আনন্দ করে। তাকে রাগিয়ে দিতে সকলের খুব ভালো লাগে। তিনি সবার কাছে উপহাসের পাত্র হয়ে ওঠেন ব্যক্তিটি। এবার তার ছেলের হারানো মানসিক যাতে আবার ফিরে আসে তাই তার বিয়ে দিয়ে দেন। নববধূ তার স্বামীর দোষ ধরে ফেলায় তাদের পরিবারের সমস্যা সৃষ্টি তৈরি হয়েছে।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না এই ওয়েব সিরিজগুলি

এবার সেখানেই প্রবেশ হয় একজন প্রতিবেশীর। তার নজর পড়েছে ওই নববধূর উপর। একদিন ছেলেটি তার স্ত্রীকে নিয়ে ওই প্রতিবেশীর বাড়ি যায়। সেখানে ওই নববধূর সঙ্গে ঘনিষ্ঠতা করে ফেলে ওই ব্যক্তি। এক সেকেন্ডে পুরো গল্পের মোড় ওলটপালট হয়ে যায়।

আরও পড়ুন -  ওয়েব সিরিজে আসতে চলেছেন, পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, শাহরুখের ‘রইস’ নায়িকা

ইতিমধ্যে এই সিরিজের নতুন ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে উল্লু প্লাটফর্মে। এই ওয়েব সিরিজের ট্রেলার এর মধ্যে ভাইরাল হয়েছে। উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গিয়ে এই ট্রেলার দেখে আসতে পারেন এখন।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img