27 C
Kolkata
Monday, May 27, 2024

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না এই ওয়েব সিরিজগুলি

Must Read

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না এই ওয়েব সিরিজগুলি। 

Web Series গুলো ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

বিষয়বস্তুর বৈচিত্র্য: ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

স্বাধীনতা: টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত:

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’র এই ওয়েব সিরিজ প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে দেখা যাবে না

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

এই সব ওয়েব সিরিজের মাধ্যমে বহু নতুন নতুন অভিনেতা ও অভিনেত্রীরা আবার নতুন করে কাজ করছেন। বিশেষ করে এই রকমের সিরিজগুলোতে যারা অভিনয় করেন তারা অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে বহুগুণ বেশি সাহসী।

এই রকমের ওয়েব সিরিজের মুহূর্তে মুহূর্তে ছড়িয়ে থাকে অনেক সাহসিক রোমান্টিক দৃশ্যগুলি। এর জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজে নিয়ে তারপর দেখতে পারেন।
আজ কয়েকটি ওয়েব সিরিজ নিয়ে কিছু কথা বলছি।

1) এই সিরিজটি অনলাইনে দেখতে আপনার উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন নিতে হবে আগে। কিন্তু বিনামূল্যে নয়, এর জন্য টাকা দিতে হবে। সিরিজ এর নাম ‘রিক্সাওয়ালা পার্ট থ্রি’।

একবার আপনি সাবস্ক্রাইব করে নিলে, আপনি উল্লু প্ল্যাটফর্মে উপলব্ধ সমস্ত ওয়েব সিরিজ দেখতে পাবেন।

এখানে নিশা নামে একটি মেয়েকে নিয়ে গল্প তৈরি করা হয়েছে। তার প্রেমিকের অবিশ্বাস জানার পর মন ভেঙে চুরমার। তখন বিধ্বস্ত হয়ে নিশা আত্মহত্যার চিন্তা করেন। আবার কুন্দন নামে একজন রিকশাচালকের মুখোমুখি হয়। কুন্দন এই বিষয়ে হস্তক্ষেপ করেন।

তাকে এমন কঠোর স্টেপ নেওয়া থেকে বাধা দেয়। শেষে নিশা ও কুন্দন একে অপরের প্রতি সম্পর্কে জড়িয়ে গেলেন। নিশার ভগ্নিপতি তাদের সম্পর্কের কথা জানতে পারে। তারপর নিশাকে একজন ধনী ব্যক্তির সঙ্গে আলাপ করিয়ে দেন।

এরপর সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করতে থাকে। এটি জানতে পেরে কুন্দন রেগে যায়। নিশা এবং তার শ্যালককে ব্ল্যাকমেইল করে। তারপর কি হবে জানতে রিক্সাওয়ালা ওয়েব সিরিজটি দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  শরীরী ও যৌনতা খেলায় ভরপুর এই ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা, তারপর দেখবেন

রিকশাওয়ালা হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু ও তামিল সহ বিভিন্ন ভাষায় পাওয়া যায়।মানবী চুগ (নিশা), জিনি জাজ (শিখা ভাবী), ধীরাজ কুমার রায় (কুন্দন) ও অভিনব রাজা (রোমলি) রয়েছেন অভিনয়ে।

2) কিছুদিন আগে উল্লু তে ট্রেন নামের একটি ওয়েব সিরিজ রিলিস হয়েছে। যেখানে দেখা গেছে, একজন মেয়ে তার মায়ের সাথে ট্রেনের মধ্যে যাচ্ছেন। সেখানেই তার সাথে দেখা হয় এক অচেনা যুবকের সাথে। এরপর তার সাথে চলতে থাকে শারীরিক সম্পর্ক।

এই দেখেই সকলেই অবাক হয়েছেন। ভিডিওটি ছড়িয়ে পড়েছিল লক্ষ লক্ষ মানুষের সামনে।

3) রিতি রিওয়াজের’ এই ওয়েব সিরিজটি ভীষণ বোল্ড ও ইরোটিক। আপনার পরিবারের সঙ্গে এই সিরিজটি দেখতে পারবেন না। প্রাইভেসি খুঁজতেই হবে। একই সময়ে, এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যেটি ব্যাপক জনপ্রিয় হয়েছে সবার কাছে।

এই পর্বটিও খুব সাহসীর সাথে গল্পটি বেশ অন্যরকম। এখানে দুই মহিলার মধ্যে রিলেশন দেখা গেছে। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু ও অনুপমা প্রকাশ।

দেখে নিন অসাধারণ ভিডিও।

4) ullu তে পালাং টোড় এ সিসকিয়ান পার্ট টু বেড়িয়েছে। এখানে শ্বশুর ও বৌমার একটা অবৈধ সম্পর্ক নিয়ে গল্প করা হয়েছে।

ছেলেরা বাড়িতে না থাকার সুযোগে দুই ছেলের বৌমার সঙ্গেই শারীরিক সম্পর্ক বানিয়েছিলেন। এর পরে বুঝতে পারেন দুই গৃহবধূ। বড় বউ শ্বশুর এর সামনেই বাড়ির এক কর্মচারীর সঙ্গে সম্পর্ক তৈরি করেন।

আরও পড়ুন -  Belly Dance: দুর্দান্ত বেলি ডান্স যুবতীর হতবাক নেটিজেনরা, দেখুন ভিডিও

এটা দেখে বেজায় চটে যান শ্বশুর। এরপর কি হলো? জানতে আপনাকে পুরো সিরিজ দেখে নিতে হবে।

5) এই বর্তমানে ওয়েব সিরিজের দুনিয়ায় এক অন্যতম পরিচিত মুখ হচ্ছেন আয়েশা কাপুর। তার অসাধারণ ছিপ ছিপে ফর্সা চেহারায় যখন তিনি মাঝে মধ্যেই সাহসী দৃশ্যে অভিনয় করেন, তা দেখে অবশ্যই পুরুষ ভক্তরা নাম করেন।

ট্রেলারটির নাম ‘সিল টু’, এই ট্রেলারটি আবারও মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। এর কারণ এখানে এমন কিছু কিছু সাহসী দৃশ্য রয়েছে, যা সহজেই দর্শককে ধরে রাখে।

‘প্রাইম শর্টস’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এক বছর আগে ওয়েব সিরিজের অফিসিয়াল ট্রেলারটি প্রকাশ হয়। এখনো পর্যন্ত এই ট্রেলারটি দেখার যা ঝোঁক, না দেখলে সত্যিই বোঝা যাবে না।

গল্প অনুযায়ী, এই ওয়েব সিরিজে বহু ভাবে বহু ধরনের দৃশ্যের প্রয়োজন এ অতিরিক্ত বোল্ড দৃশ্য ব্যবহার করেছেন। নায়িকা নানান ভাবে বোল্ড রূপে সকলের সামনে হাজির হয়েছেন। অভিনেত্রী ক্যামেরার সামনেই একাধিকবার তার সহ অভিনেতার সাথে রোমান্সের মাখামাখি করেছেন। সেই সমস্ত দৃশ্য দারুণ ভাবে উপভোগ করছেন ভক্তরা।

নববিবাহিত দম্পতি তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এই গল্পে দেখানো হয়েছে। তাদের সম্পর্ক, তাদের সম্পর্কের মধ্যে ফাটল সব কিছু এই গল্পে তুলে ধরা হয়েছে।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Jio AirFiber: নতুন রিচার্জ প্ল্যান আনল Jio, এয়ারফাইবারের জন্য

Jio AirFiber: নতুন রিচার্জ প্ল্যান আনল Jio, এয়ারফাইবারের জন্য।  জনপ্রিয়তার নিরিখে শীর্ষস্থান দখলে রেখে দিয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতীয় টেলিকম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img