34 C
Kolkata
Sunday, May 5, 2024

রশ্মিকা প্রতারণার শিকার ৮০ লাখ টাকার!

Must Read

অভিনেত্রী রশ্মিকা মন্দনা আর্থিক প্রতারণার শিকার। শেষবার তাকে স্পাই থ্রিলার মিশন মজনু (২০২৩)-এ দেখা গেছে। বর্তমানে আল্লু অর্জুনের পুষ্পা ২-র কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। অভিনেত্রীর দীর্ঘদিনের ম্যানেজারের দ্বারা ৮০ লাখ টাকার প্রতারণার শিকার হয়েছেন তিনি। এই ম্যানেজারকে বহিষ্কার করেছেন অভিনেত্রী।

গোটা বিষয়টা জানার পরই সেই ম্যানেজারকে বরখাস্ত করেন রূপা। কেরিয়ারের শুরু থেকেই এই ম্যানেজার সঙ্গে ছিলেন অভিনেত্রীর। পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী ম্যানেজার রশ্মিকাকে ৮০ লাখ টাকা প্রতারণা করেছেন। যদিও গোটা ঘটনা নিয়ে এখনও মুখ খোলেননি রশ্মিকা।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ আশ্রমকে টেক্কা, ১৮ বছর না হলে দেখবেন না

‘রশ্মিকাকে তার ম্যানেজার ৮০ লাখ টাকার প্রতারণা করেছেন। অভিনেত্রী এটা নিয়ে কোনও সিনক্রিয়েট করতে চাননি। ম্যানেজারকে বরখাস্ত করে বিষয়টার সঙ্গে মোকাবিলা করেছেন।’, এটা জানিয়েছে অভিনেত্রীর খুব কাছের এক সূত্র।
রশ্মিকা এখন পুষ্পা: দ্য রুল ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পার্টের শ্যুট করছেন। অল্লু অর্জুন এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন। রশ্মিকা অভিনীত চরিত্রটির নাম ছিল শ্রীবল্লী। ২০২১ সালের হিট সিনেমা ছিল পুষ্পা। ছবিটি বিশ্বব্যাপী ৩০০ কোটির বেশি আয় করে। দ্বিতীয় পার্টও বেশ ভালো ব্যবসা করবে বলেই আশা রাখছেন বিশেষজ্ঞরা।

আরও পড়ুন -  নায়িকা নীচে কিছু পরে আসেনি, লজ্জা এড়াতে হাত দিয়ে শরীরের এই অংশ বারবার ঢাকছেন Rashmika Mandana

আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে অ্যানিমাল। যেটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা ও এতে অভিনয় করেছেন রণবীর কাপুর, অনিল কাপুর ও ববি দেওল। ১১ অগস্ট মুক্তি পাবে সিনেমা। ছবি বক্স অফিসে মুখোমুখি হবে ‘গদর ২’, ‘জেইলার’ আর ‘ওএমজি ২’-এর মতন সিনেমা।

আরও পড়ুন -  TRP: বাজিমাত ‘গাঁটছড়া’র! তিনে জায়গা পেল না ‘মিঠাই’

সূত্রঃ জি নিউজ

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img