29 C
Kolkata
Wednesday, May 15, 2024

এই ওয়েব সিরিজ আশ্রমকে টেক্কা, ১৮ বছর না হলে দেখবেন না

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। আশ্রম ওয়েব সিরিজের কথা নেটিজেনদের কেউ কেউ আলোচনা করেন এখনও। আশ্রমের সাথে এমএক্স প্লেয়ারের সমস্ত ওয়েব সিরিজ মানুষের হৃদয়ে ছাপ রেখে গেছে।

আজ এমএক্স প্লেয়ারের এই রকম আরেকটি ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো, যা নেটজগতে আলোড়ন ফেলেছিল।

ওয়েব সিরিজের নাম হ্যালো মিনি। এই ওয়েব সিরিজ নিয়ে কথা বলতে গেলে এটি বড়দের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। কেবল প্রাপ্তবয়স্করা (১৮ বছরের বেশি) হ্যালো মিনি ওয়েন সিরিজ দেখতে পারবেন। হ্যালো মিনি ওয়েব সিরিজে কিছু দৃশ্য আছে, বলতে বাধ্য করবে যে এর সামনে আশ্রম ওয়েব সিরিজওকে টেক্কা দেবে।

আরও পড়ুন -  Weather Update: এই জেলায় বৃষ্টির সম্ভাবনা, কেমন থাকবে আজকের আবহাওয়া? দিল্লি ও কলকাতা সহ

এই ওয়েব সিরিজটি নিয়ে মানুষের মাঝে প্রচুর সাড়া পড়েছে, বারবার মানুষ এই ওয়েব সিরিজটি দেখেছে। এমএক্স প্লেয়ারে সবথেকে বেশি দেখা ওয়েব সিরিগুলোর মধ্যে অন্যতম হয়েছে এই পর্যন্ত।

আরও পড়ুন -  সৎ ছেলের কাছেই সুখের সন্ধান পেলেন পুষ্পা বৃদ্ধ স্বামীকে ছেড়ে, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

সম্প্রতি মানুষের বিনোদন মাধ্যম বদলেছে। বিশেষত করোনা বেলা ও অতিমারি সময়ের পরে। এখন সিনেমা, সিরিয়ালের সাথে মানুষের পছন্দের তালিকায় এসে গেছে এই ওয়েব সিরিজ। নানান OTT প্ল্যাটফর্মের পক্ষ থেকে প্রকাশ হচ্ছে একের পর এক ওয়েব সিরিজগুলি (Web Series)।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই সিরিজটি, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাচ্ছে। রোমান্সের সাথে বোল্ড দৃশ্যে পরিপূর্ণ। সেই সাথে গল্পে মিশে রয়েছে সাসপেন্স। রোম্যান্টিক থ্রিলার ওয়েব সিরিজ। সবার সাথে এই ওয়েব সিরিজ দেখবেন না।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img