31 C
Kolkata
Sunday, May 19, 2024

ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই সিরিজটি, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

Must Read

অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেটা দেখে প্রত্যেকেই বেশ উত্তেজিত হচ্ছেন। যেটা নিষিদ্ধ তার প্রতি মানুষের অদ্ভুত টান থাকে। পুরুষ কিংবা নারী প্রত্যেকের।

সম্প্রতি এই রকম মানসিকতাকে কাজে লাগিয়েছে কিছু ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই রকম ইউরোটিক ওয়েব সিরিজগুলো মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে।

কিন্তু এই সিনেমাগুলি দেখার সময় অবশ্যই একলা আলাদা ঘরে দেখতে হবে। বাড়ির সকলের সামনে মোটেই দেখতে পারবেন না। উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি খাঁজে আছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি ও উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন, তারা অত্যন্ত পটু অভিনেত্রী,দেখলে বোঝাই যায়। এনারা খুব একটা অন্যান্য সিনেমা মানে মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না।

আরও পড়ুন -  Gold Price Today: ক্রেতাদের জন্য বাম্পার খবর, স্বস্তি দিয়েছে সোনার দাম

টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সে ক্ষেত্রে এই ধরনের ওয়েব সিরিজ দেখার জন্য মোবাইল ফোনের সাহায্য নিতে হবে সেখান থেকেই সাবস্ক্রাইব করে দেখতে হবে।

ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন,এর পরেই সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন।

আরও পড়ুন -  DURGA PUJA: পুজোই ভরসা হস্তশিল্পীদের, অতিমারি পরিস্থিতিতে ধাক্কা খেয়েছে

উল্লুর ‘নামাক’ (Namak) এখন রয়েছে চর্চায়। সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মুসকান আগারওয়াল, সুমন দাস এবং অনুপম ঘাইয়ের মতো অভিনেতারাও।বলাই বাহুল্য, মুসকান এখন দর্শকদের কাছে ওয়েব দুনিয়ার অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবেই পরিচিত লাভ করেছেন।

পর্দায় ‘নামাক’এর স্বপ্নার সাহসী দৃশ্য রীতিমতো ঘাম ঝরিয়েছে দর্শকদের। ‘নামাক’এর সাহসী দৃশ্যগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গল্প এই রকম, এখানে স্বপ্না নামের এক বিবাহিত মহিলার জীবনকে কেন্দ্র করে। বিয়ের পর স্বামী ছাড়াও শারীরিকভাবে পাড়ার দোকানদার থেকে শুরু করে আকৃষ্ট হতে থাকে পাড়ার মোড়ে বসে থাকা ছেলেরাও।

আরও পড়ুন -  Haryanvi Dance: এই হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারিকেও টপকে গেলেন, ভাইরাল হলো ঝলক

তার শরীর দেখে উত্তেজিত হতে থাকেন সকলে। এবার স্বপ্নার স্বামীর বসের নজরও পড়ে যায় স্বপ্নার দিকে। তার স্বামী চাকরিকে পদোন্নতির লোভে সে নিজের স্ত্রীকে বাধ্য করে তার বসের সাথে মাখো মাখো সম্পর্ক রাখতে।পরে কি হবে সেটা দেখতে পুরো সিরিজ দেখে নিতে হবে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img