37 C
Kolkata
Saturday, May 18, 2024

Haryanvi Dance: এই হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারিকেও টপকে গেলেন, ভাইরাল হলো ঝলক

Must Read

Haryanvi Dance: এই হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারিকেও টপকে গেলেন, ভাইরাল হলো ঝলক।

প্রায় ভাইরাল হয়ে থাকে নেটজগতে হরিয়ানভি গানের ভিডিও। এই রকম গানের সাথে নাচতে দেখা যায় সকলকে। হরিয়ানভি ডান্সার হিসাবে আরতি ভোরিয়া পরিচিত দর্শকদের কাছে। সেখানকার জনপ্রিয় কিছু নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজে নাচ দেখার জন্য বসে থাকেন মানুষ।

আরও পড়ুন -  ‘বিগ বস’ খ্যাত মনীষা রানী শরীর খোলা পোশাকে হিন্দি গানে নাচ, ভিডিও ভাইরাল (VIDEO)

নিজের নাচের প্রতিভার মাধ্যমেই বহু মানুষের কাছে পরিচিত পেয়েছেন। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

‘রচনা তিওয়ারি সোনটেক’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই আরতি ভোরিয়ার নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে কয়েকদিন আগে। এই মুহূর্তে নেটমাধ্যমে তার নাচের ভিডিওটিই পৌঁছে গিয়েছে বহু মানুষের সামনে।

আরও পড়ুন -  Relationship Tips: এই উপায়ে খুশি করুন সঙ্গিনীকে, বজায় থাকবে উষ্ণতা

তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে আরতিকে জনপ্রিয় হিট ধামাকেদার হরিয়ানভি গান ‘ছাম ছাম কারতি’র তালেই রীতিমতো তার দর্শকদের মন মাতাতে দেখা গিয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে আরতিকে লাল রঙের সালোয়ার কামিজেই দেখা গেছে। সেই সাথে মানানসই হলুদ ওড়নাও নিয়েছিলেন। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘ছাম ছাম কারতি’র তালেই এদিন নৃত্য পরিবেশন করেন। নেটজগতে হরিয়ানভি দর্শকদের একাংশের মনও জয় করেছেন।

আরও পড়ুন -  Web Series: চরম কুকীর্তি যুবতীর বসকে হাতে রাখতে, সাহসিকতার সীমা পার করলো এই ওয়েব সিরিজে

সেকথা অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। উল্লেখ্য, সম্প্রতি আরতি ভোরিয়ার এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবার নেটভক্তদের একাংশের কাছে চর্চিত হলেন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img