37 C
Kolkata
Thursday, May 16, 2024

অভিনেত্রী কিয়ারা আদবানী আতারি সীমান্তে ভারতীয় পতাকা হাতে জওয়ানদের সঙ্গে ছবি তুললেন, সোশ্যাল মিডিয়ায় ঝড়

Must Read

অভিনেত্রী কিয়ারা আদবানী সবথেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন বলিউডে। বেশ কিছু চরিত্র বলিউডে আইকনিক হয়েছে।শের শাহ ছবিতে তার অভিনীত চরিত্রটি দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় ছিলো।

তার ছবি ও ভিডিও মাঝে মাঝে ইন্টারনেটে ঘুরে বেড়ায়। সাম্প্রতিক ভাইরাল ছবিতে তিনি শেরশাহ ছবিতে তার অভিনীত চরিত্রের একটা নতুন ঝলক সামনে এনেছেন। ছবি দেখে সকলের সেই চরিত্রটির কথা মনে পড়তে বাধ্য। কিছুদিন আগে অভিনেত্রী অমৃতসরে গিয়েছিলেন, সেখানে ভারতীয় পতাকা উত্তোলনের সময় ভারত-পাকিস্তানের আটারি সীমান্ত পরিদর্শন করেছিলেন। তিনি ভারতীয় পতাকা হাতে রেখে বিএসএফ জওয়ানদের সাথে ছবি তুলেছিলেন।

আরও পড়ুন -  আলিয়াকে মা বানিয়েছেন রণবীর কাপুর, বিয়ের আগে, আসল সত্য সামনে এসেছে

মার্জিত স্বভাবে তিনি ভারতের একদম সাধারণ একজন মহিলার মতই তিনি সেখানে গিয়েছিলেন। সাথে সাজ পোশাকে কোন বাড়বাড়ন্ত ছিল না। ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওতে অভিনেত্রীকে দুর্দান্ত লাগছে। মেকআপ ছাড়াও তিনি অত্যন্ত সুন্দরী সেটা তিনি প্রমাণ করে দিয়েছেন এই ছবির মধ্যে দিয়ে।

আরও পড়ুন -  বাংলাদেশ সফরের প্রাক্কালে প্রধানমন্ত্রীর বক্তব্য

সবুজ স্যুটে তাকে লাগছে দারুণ ও সাদা চুনরির সাথে তিনি এই ড্রেসে ছিলেন। সাথেই তিনি হাতে ভারতের পতাকা নিয়ে বিএসএফ জওয়ানদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন।

একজন সৈনিক এসে তাকে পতাকা ধরার নিয়মটিও জানিয়ে দেয় বলেও দেখা গেছে ভিডিওতে। পোষ্টের কমেন্ট সেকশনে এই ভিডিও নিয়ে চলছে তুমুল চুলচেরা বিশ্লেষণ। সোশ্যাল মিডিয়াতে যেন নিন্দার ঝড় বয়ে গিয়েছে এই ভিডিওটি পোস্ট করার সাথে সাথে।

আরও পড়ুন -  অন্তঃসত্ত্বা বিয়ের আগেই, বাড়ি থেকে পালিয়েছিলেন, এই বিখ্যাত অভিনেত্রী, তুমুল বিতর্ক

অনেকে মন্তব্য করেছেন, “তিনি একাডেমিক জীবনে কখনো পতাকা ধরেননি…. আমাদের স্কুলে শেখানো হয়েছিল।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “আপনার ফটোশুটের জন্য ভারতের পতাকা ব্যবহার করবেন না, এটা ভারতের একটা গর্ব।” এই রকম নানান কথা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img