31 C
Kolkata
Tuesday, May 21, 2024

সৎ ছেলের কাছেই সুখের সন্ধান পেলেন পুষ্পা বৃদ্ধ স্বামীকে ছেড়ে, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন মানুষের মধ্যে ছড়িয়ে গেছে। মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়েছিলেন, সেই সময়ে স্মার্ট ফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র উপায় ছিল।

ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর, দেখতেও কম সময় লাগে। এখন প্রজন্মের হাতেও সময় নেই। তারা এতটাই ব্যস্ত, টেলিভিশনে বসে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়।

আরও পড়ুন -  ভেঙে পড়েছে রাজ্যের আইন শৃঙ্খলা, প্রতিদিনই আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা, সায়ন্তন বসু জানালেন

এই ওয়েব সিরিজের মাধ্যমে বহু নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রী নতুন কাজ করার সুযোগ পাচ্ছেন।

এখানে সিনেমায় যারা অভিনয় করেন, তাদের অনেক বেশি সাহসী হয়। এই ধরনের ওয়েব সিরিজের ঘন ঘন ছড়িয়ে থাকে সাহসী রোমান্টিক দৃশ্য। এর জন্য অবশ্যই প্রাইভেসি দেখে নিতে হবে।

এখনকার এই প্রজন্মের হাতে সময় কম। তাই তারা স্মার্ট ফোনের মাধ্যমে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি মন দিচ্ছে।

আরও পড়ুন -  এই পোজ দিয়ে নজর কাড়লেন কাজল, সরু ফিতের ব্লাউজের সাথে গোলাপি শাড়ি

Digimovieplex app এ আসছে এক উষ্ণ ঘাম ঝরানো ওয়েব সিরিজ। এই সিরিজের নাম “পেয়াসী পুষ্পা”। দেখা যাচ্ছে ওয়েব সিরিজ এর ট্রেলার, যা দেখে দর্শকেরা বিশেষ উচ্ছ্বসিত এবং আশাবাদী। ট্রেলার থেকে মুল গল্পের আভাস পাওয়া যায়।

গল্পের প্লট এ এক ডিভোর্সি মহিলাকে দেখা গেছে। পুষ্পা নামের এই ডিভোর্সি মহিলা দ্বিতীয়বারের জন্য প্রীতম নামক এক ব্যক্তিকে বিবাহ করেন। বিয়ের পর স্বামী তার শারীরিক চাহিদা মেটাতে কিছুতেই পারচ্ছে না। সেই জন্য পুষ্পা পরবর্তীতে তার দ্বিতীয় স্বামীর ছেলে টিটু সাথে শারীরিক সম্পর্কে করেন।

আরও পড়ুন -  তামিলনাডুতে আবাসন ক্ষেত্রের প্রকল্পর জন্য কেন্দ্র ও বিশ্ব ব্যাঙ্কের মধ্যে চুক্তি সম্পাদন

পরে পুষ্পার স্বামী প্রীতম সম্পূর্ণ ব্যাপারটি জেনে কি করলেন? এই সিরিজে মুখ্য ভূমিকায় মানে পুষ্পা চরিত্রে অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়াল।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img