40 C
Kolkata
Monday, April 29, 2024

Puja Banerjee: একদম স্পষ্ট ফুঁটে উঠেছে ক্লিভেজ, হালকা সবুজ রঙের সুইমসুটে তোলপাড় করে দিলেন পূজা ব্যানার্জী

Must Read

অভিনেত্রীদের মধ্যে প্রথম সারির তালিকায় রয়েছেন পূজা ব্যানার্জী।

দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজাও বাংলা সিনেমায় বেশ নাম করেছেন। তারপর মাঝখানে মণের মানুষের সঙ্গে একটু সময় কাটিয়েছেন।সাথে মাতৃত্ব উপভোগ করেছেন। পূজা মাঝে মধ্যেই শাড়িতে, কখনো গাউনে কখনো স্বল্প পোশাকে উষ্ণতা ছড়িয়ে থাকেন।

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ ধারাবাহিকটি। ধারাবাহিকে পূজার অভিনেতা ছিলেন কুণাল। শুটিং সেটেই দু’জনের প্রথম পরিচয়, তারপর গড়ায় প্রেমে। ৯ বছর সম্পর্কে থাকার পর, সবকিছু জেনে নিয়ে বিয়ে করেন পূজা ও কুণাল। ২০২০ সালে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন পূজা। কয়েক বছর পর ফিরে আসেন হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। ‘অনুপমা: নমস্তে আমেরিকা’ ধারাবাহিকে কাজ করেছেন।

আরও পড়ুন -  আক্কেল দাঁত

মা হওয়ার পরও নিজেকে মেনটেইন করে চলেছেন, তাই দেখে সকলের তাক লেগে গেছে। সমস্ত অভিনেত্রীদেরই আমরা দেখেছি যে মা হওয়ার সময় খানিকটা চেহারায় Put On করলেও, পরে জিম ও ডায়েট কন্ট্রোল করে আবার আগের ভূমিকায় ফিরে আসেন।

আরও পড়ুন -  নাচতে ব্যস্ত জিতু ! এরপরেই উড়ে এল জুতো, কেন ? ' মানিকে মাগে হিথে' নাচের জন্য

সেক্ষেত্রে কোয়েল মল্লিক ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় সবাই একই পন্থা অবলম্বন করেছেন। হিন্দি সিনেমার নায়িকার দিকে তাকান সেক্ষেত্রেও কিন্তু তারাও একই রকম। অভিনয় জগতে টিঁকে থাকতে গেলে, ছিপছিপে চেহারা রাখতে হবেই। তাইতো পূজা ব্যানার্জীর এক্ষেত্রে ব্যতিক্রম হতে পারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার উত্তাপ ছড়ালেন পূজা। সুইমিংপুলের মধ্যে হাল্কা সবুজ সুইম সুট পরে সকলকে অবাক করে দিয়েছেন। শরীরকে একেবারে চিপে আঁকড়ে ধরেছে। সবাই কে দেখে বেশ অবাক হয়েছে। মা হওয়ার পরেও যে তিনি এত সুন্দর চেহারাকে ধরে রেখেছেন এটাই বিস্ময়ের ব্যাপার। সব নায়িকারা এমন করেই থাকেন, মা হওয়ার সময় তারা অনেকটা মোটা হয়ে গেলেও পরে তারা যথেষ্ট যত্ন করে, খাওয়া-দাওয়া কন্ট্রোল করে জিম করে আবার আগের রূপে ফিরে আসেন।

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img