27 C
Kolkata
Saturday, May 11, 2024

নাচতে ব্যস্ত জিতু ! এরপরেই উড়ে এল জুতো, কেন ? ‘ মানিকে মাগে হিথে’ নাচের জন্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    জি বাংলার তারকা হলেন জিতু কামাল।  ২০১৩ সালে জি বাংলার রাগে অনুরাগে ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন। এরপর একের পর এক হিট ধারাবাহিক উপহাত দিয়েছেন জিতু। বর্তমানে অভিনেতা আকাশ চ্যানেলের ‘হয়তো তোমারি জন্য ‘ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকে এক নামি উকিলের চরিত্রে অভিনয় করছেন জিতু।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

জীতু বাস্তব জীবনে বিবাহিত। তাঁর স্ত্রী নবমিতাও একজন সফল অভিনেত্রী স্টার জলসার ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক সেটে জীতু ও নবমিতার প্রথম আলাপ হয়। হিরো হিরোইনের অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে যান। এই ধারাবাহিকে নবনীতা অর্ধাঙ্গিনীর চরিত্রে পাঠ করতে গিয়ে আসল জীবনে অর্ধাঙ্গিনী হয়ে উঠবে কল্পনাও করতে পারেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

প্রেমপর্ব মিটিয়ে ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চুটিয়ে সংসারও করছেন। জীতু আর নবনীতার খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। কখনো দুজনে বেড়িয়ে যাচ্ছে ঘুরতে তো আবার কখনো লকডাউনে মজা করেই দিন কাটছিলেন। এখন নবনীতা মহাপীঠ তারাপীঠ সিরিয়ালে মা তারার ভূমিকায় অভিনয় করছেন নবনীতা।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)


দুজনে যতই কাজে ব্যস্ত থাকুক একে অপরকে সময় দিতে কখনো ভোলেননি। বাস্তবে এদের প্রেম সীমাহীন। কাজের থেকে অবসর পেলেই বাড়িতে নানান রিল ভিডিও বানান এই দম্পতি। এরা দুজন খুব ঘুরতে ভালোবাসেন। তাই দীর্ঘদিন বন্দীদশা কাটিয়ে শনিবার এই লাভ বার্ডস বেরিয়ে পড়লেন। এবার আর পাহাড় না সমুদ্রে রওনা হন।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

হ্যাশট্যাগে লেখেন, acation mood, Flying mood পরে আবারও একটি রেস্তোরাঁয় খেতে বসে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেন। সেখানেও ছিল ছুটির মেজাজের ছোঁয়া। এরপর রবিবার সকালে সমুদ্র ধারে প্রথমে স্ত্রী নবনীতাকে আদরে চুমুতে ভরিয়ে দেন জীতু। সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর হ্যাশটাগে লেখেন, Vacation। সমুদ্র গিয়ে একের পর এক ছবি শেয়ার করছেন। কিছুক্ষণ পর সি বিচ থেকে সিংহলি ট্রেন্ডিং গান ‘মানিকে মাগে হিঠে’ গানে কত্থক স্টাইলে নাচতে শুরু করলেন। এরপরই হঠাই কোথা থেকে জুতো আসে। আর তারপরেই ক্যামেরা থেকে দূরে চলে যায়। না না সত্যি সত্যি মার খাননি। এটা মজা করে নাচের ভিডিও শেয়ার করেন।

আরও পড়ুন -  Bold Web Series: এই মেয়েটি বান্ধবীর বুড়ো বাবার সাথেই ঘনিষ্ঠ, গভীর রাতে অন্ধকারে দেখলে মজা পাবেন

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img