31 C
Kolkata
Sunday, May 19, 2024

Pori Moni: পেশা বদলে সাংবাদিক হলেন পরীমনি !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাংলাদেশী মডেল ও অভিনেত্রী দুই হিসেবে বেশ খ্যাত। বেশ কিছুদিন ধরে নানান বিতর্কে এই ঢালিউড অভিনেত্রীর নাম উঠে আসছে। গত মাসের ৪ তারিখে ঢাকার বনানী এলাকার বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে বাংলাদেশের পুলিশ। তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। টানা ২৭ দিন জেলে থাকার পরে, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে ছাড়া পান।

 বাংলাদেশের সব থেকে চর্চিত নাম পরীমনি। জেল থেকে হেফাজতে বেরিয়েও বারবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। কখনও শেখ হাসিনাকে চিঠি লিখছেন , তো কখনও পুলিশ আধিকারিকের সাথে ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল হওয়ার জন্য৷ আবার কখনো বান্ধবীর থেকে উপহার পাচ্ছেন ১ লাখের আইফোন। তাই বাংলাদেশের চর্চার কেন্দ্রবিন্দু থেকে কোনো ভাবে নিস্তার নেই।

আরও পড়ুন -  Payel De: সিরিয়ালের পর সিনেমায় অভিনেত্রী পায়েল দে, বিপরীতে বং ক্রাশ অনির্বাণ

এবার পরীমনি ফিরলেন নিজের কাজে। অনেক হয়েছে তর্ক বিতর্ক। পরীমনি নিজের অভিনয়ের জন্য খ্যাত তাই ফের শ্যুটিং ফ্লোরে ফিরলেন। বাংলাদেশের এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী গত সপ্তাহে মঙ্গল ও বুধবার বেছে নিয়েছিলেন নিজের পরবর্তী সিনেমা ‘মুখোশ’ ছবির ডাবিংয়ের জন্য। ‘মুখোশ’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা রোশন। আর এই সিনেমায় একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। সত্যি সত্যি রিপোর্টার হননি।

আরও পড়ুন -  জামিন পেলেন অভিনেত্রী পরীমণি, মাদককাণ্ডে ঘটনায়

ডাবিং প্রসঙ্গে ঢালিউডের এই অভিনেত্রী এক সংবাদমাধ্যমে জানান, কাজে ফিরতে পেরে তিনি খুন খুশি। দেশের মানুষ তাঁকে তাঁর সিনেমার জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান তিনি সিনেমার অভিনয়ের মাধ্যমেই ফিরিয়ে দিতে চান।

আরও পড়ুন -  Shah Rukh-Salman:: পিছিয়ে গেল বাদশাহ ও ভাইজানের ছবির শুটিং, শাহরুখ পুত্রের জন্য

 মুখোশ ছাড়াও স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকাতেও দেখা যাবে পরীমনিকে। পরীমনির মাদক মামলার জন্য শ্যুটিং শিডিউল খানিক পিছিয়ে গিয়েছে। তবে তাঁর জন্য তিনি কোনো ছবি থেকে সরে আসেননি৷ এই নতুন ছবির পরিচালক রাশিদ পলাশ জানিয়ে দিয়েছেন, তাঁর ছবি ‘প্রীতিলতা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করবেন পরীমনিই। অন্য কোনও ভাবনাই তাঁর মাথায় নেই।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img